চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

আলোকিত জাতি গঠনে চাই আলোকিত মানুষ: রিজিয়া রেজা চৌধুরী

প্রকাশ: ২০১৯-০৫-২৮ ০৪:২৩:২১ || আপডেট: ২০১৯-০৫-২৮ ০৪:২৩:২১

 

লোহাগাড়া অফিস:

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাংসদ নদভী’র সহধর্মিণী মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেছেন, তোমরা এ প্লাস পেয়েছো। নিশ্চয় তোমরা ভাল ছাত্র। ভাল ছাত্র হওয়ার পাশাপাশি তোমাদেরকে ভালো মানুষ হতে হবে। নিজেকে তৈরী করে আলোর মশাল নিয়ে এগিয়ে যাবে এবং বড় হয়ে দেশকে আলোকিত করবে। কারণ আলোকিত জাতি গঠনে চাই আলোকিত মানুষ।

এসএসসি ও দাখিল কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

২৭ মে বিকেলে অালোরঘাট রোডস্থ সিঙ্গার শো’রুমের অডিটোরিয়ামে লোহাগাড়ার একটি সামাজিক সংগঠন আলোকিত বাংলাদেশ এ অনুষ্টানের আয়োজন করে।

“আলোকিত বাংলাদেশ”এর চেয়ারম্যান নুর মোহাম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম। ডা: শফিউল্লাহ নোমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ, লোহাগাড়া নিউজ২৪.কম’র সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক,
বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক সরওয়ার কামাল, হাজ্বী শামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী ও লেখক ও শিক্ষক মোঃ হোসেন।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

১৫৬ জন কৃতী শিক্ষার্থীদের ক্রেষ্ট এবং প্রত্যায়ন পত্র প্রদান করা হয়। অনুষ্টানের প্রধান অতিথি রিজিয়া রেজা চৌধুরী ১৫৬ জন কৃতী শিক্ষার্থীদের প্রত্যককে নগদ ৫’শ টাকা করে ঈদ বোনাস প্রদান করেন। এতে উপস্থিত কৃতী শিক্ষার্থীদের মাঝে আনন্দ জোয়ার দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *