চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

সাতকানিয়ায় অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটালো ইকরা পরিষদ

প্রকাশ: ২০১৯-০৫-৩১ ১৬:৪৬:০০ || আপডেট: ২০১৯-০৫-৩১ ১৬:৪৮:৩১

আলাউদ্দিন, বীর কন্ঠ:

সাতকানিয়া উপজেলার পশ্চিম গাটিয়া ডেংগা এলাকায়  অসহায় ও সুবিধা বঞ্চিত বৃদ্ধ ও শিশুদের মাঝে প্রায় সাড়ে ৩০০ জন বস্ত্র বিতরণ করা হয়েছে ।

৩১ মে ( শুক্রবার) বিকাল ৩টায় পশ্চিম গাটিয়া ডেংগা উচ্চ বিদ্যালয়ে মাঠে ” ইকরা পরিষদ”র এর উদ্যোগে ৭ম বারের মত ঈদ উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এ বস্ত্র বিতরণ করা হয়।

ঈদ বস্ত্র বিতরণে উপস্হিত ছিলেন, ইকরা পরিষদের সভাপতি মোঃ সুলতান মাহমুদ মাসুদ, সাধারণ সম্পাদক  মোঃ জাবির হোসাইন, অর্থ সম্পাদক এডভোকেট মোঃ জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোঃ তারেক, সহ সভাপতি মোঃ এনামুল হক, মাসুদুল হক মো পারবেজ, সহ অর্থ সম্পাদক তারেক আজিজ ও মোঃ রাসেল মিয়া প্রমুখ।

উল্লখ্য :  সমাজের কাছে দ্বায়বদ্ধতা ভেবে আত্মমানবতায় নিজেদেরকে নিয়োজিত করতে ২০০৬ সালে  এলাকার কিছু তরুণ  ইকরা পরিষদে নামে সংগঠনটির কার্যক্রম  শুরু করেন।

এই সংগঠনের  সেবামুলক কাজগুলোর মধ্যে পবিত্র ঈদ উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের বস্ত্র প্রদান শীতে অসহায় ও সুবিধা বঞ্চিত তদের কম্বল ও বস্ত্র প্রদান,দুস্থদের ফ্রি বই ও পড়াশুনার জন্য আর্থিক সহায়তা প্রদানসহ ইত্যাদি। আর এই সব মহৎ কাজ করা জন্য বিভিন্ন প্রতিষ্ঠান তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *