চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে মহিলার মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৬-১৫ ২১:৩৩:৪৬ || আপডেট: ২০১৯-০৬-১৫ ২১:৩৩:৪৬

 

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব বৈলছড়ি অভ্যারখীল পাহাড়ি এলাকায় বৈদ্যুতিক তারে জড়িয়ে মহিলার মৃত্যু ঘটেছে। আজ শনিবার (১৫ জুন) সকালে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে মৃত দিলোয়ারা বেগম (৫২) ওই এলাকার সালেহ আহমদের স্ত্রী বলে জানা যায়।

জানা গেছে, বৈলছড়ি অভ্যারখীল পাহাড়ি এলাকায় নিজের কাকরোল ক্ষেতে কাকরোলের ফুল লাগাতে যায় দিলোয়ারা বেগম। সেখানে অসাবধানতাবশতঃ বন্যপ্রাণী তাড়ানোর জন্য দুস্কৃতিকারীদের দেয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে সে। স্থানীয়রা ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পথে তার তার মৃত্যু নিশ্চিত হলে পুনরায় তার লাশ বাড়ি নিয়ে যায়।
বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ কপিল উদ্দীন বলেন, গত রমজান মাসেও একই রকম ভাবে বিদ্যুতের তারে জড়িয়ে আরো একটি ছেলে আক্রান্ত হয়। তখন ঘটনাটি শুনে আমি চৌকিদার দিয়ে বিদ্যুতের তার গুলো ছিঁড়ে ফেলি। কিন্তু আবারো অবৈধ ভাবে বন্যপ্রাণী তাড়ানোর জন্য পুনরায় বিদ্যুতের তার দিয়ে রাখে কতিপয় দুস্কৃতিকারীরা। যার কারণে আবারো এক বৃদ্ধ মহিলার মৃত্যু হল।
বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, বৈদ্যুতিক তারে জড়িয়ে মহিলার মৃত্যুর সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *