চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে কোটি টাকা নিয়ে লাপাত্তা ডেভেলপার কোম্পানীর এমডি কাজলের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশ: ২০১৯-০৬-১৯ ২৩:৩৯:০৯ || আপডেট: ২০১৯-০৬-১৯ ২৩:৩৯:০৯

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীর জলদী মিয়ার বাজার শহীদ ইউসুফ শপিং কমপ্লেক্সের এমপি শহীদুল্লাহ কাজলের বিরুদ্ধে ভূমি মালিক ও দোকান গ্রহীতাদের প্রায় ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ভূমি মালিক ও গ্রাহকদের টাকা নিয়ে দোকান বুঝিয়ে না দিয়ে এমনকি একই দোকান একাধিকবার বিক্রি করে বর্তমানে লাপাত্তা প্রতারক শহীদুল্লাহ কাজলের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। এদিকে আজ (১৯ জুন) বুধবার বিকেলে পৌর শহরের মিয়ার বাজার শহীদ ইউসুফ শপিং কমপ্লেক্সের সামনে প্রতারিত ভূমি মালিক, দোকান গ্রহীতা ও পাওনাদারগণ শহীদুল্লাহ কাজলের বিরুদ্ধে মানববন্ধন করেছে।

মানববন্ধন থেকে অবিলম্বে তাকে গ্রেফতার ও গ্রাহকের পাওনা টাকা উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। মানববন্ধনে ভূমি মালিক নুরুল হুদা, দোকান মালিক তমিজুর রহমান, মাওলানা নুরুল কবির, আবু ইউসুফ, মোঃ রুবেল, মোঃ হারুন প্রমুখ বক্তব্য রাখেন। প্রতারিত লোকজন জানান, শহীদ ইউসুফ শপিং কমপ্লেক্সের এমডি শহীদুল্লাহ কাজল এক দোকান একাধিকবার বিক্রি, নকশা বহির্ভূতভাবে মার্কেটের দোকান নির্মাণ এবং ৩৩ হাজার ভোল্টেজের একটি বৈদ্যুতিক খুঁটি দুর্নীতির মাধ্যমে সরিয়ে দিয়ে পুরো এলাকাকে ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছে।

তাছাড়া ভূমি মালিকের নগদ টাকা, দোকান বুঝিয়ে না দিয়ে একই সাথে অসংখ্য গ্রাহকের কয়েক কোটি টাকা নিয়ে বিগত কয়েক মাস ধরে লাপাত্তা হয়ে গেছে। প্রতারিত লোকজন অবিলম্বে তার গ্রেফতার ও শাস্তির দাবী জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *