চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

পুটিবিলা উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী

প্রকাশ: ২০১৯-০৬-২১ ০০:৪২:৫৮ || আপডেট: ২০১৯-০৬-২১ ০০:৪২:৫৮

 

লোহাগাড়া অফিস:

লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নে পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে স্কুল হল রুমে ঈদ পুনর্মিলনী অনুষ্টিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ২টায় শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যদের মাঝে এ ঈদ পুনর্মিলনী অনুষ্টিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী কমিটির সদস্য ও পুটিবিলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রিজিয়া রেজা চৌধুরী।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপাল কান্তি বড়ুয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন
পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, চুনতি ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, পুটিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন মানিক, পুটিবিলা হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসারর সভাপতি এম.রফিক মিয়া চৌধুরী, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের যুগ্ন আহবায়ক মুহাম্মদ ওবাইদুল হক, নুরুল হক, মাস্টার ফজল আহমদ, নূর হোসেন, পুটিবিলা ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান সুজিত বড়ুয়া, প্রাক্তন ছাত্র মাস্টার মোজাহের আলম, লুৎফুর রহমান চৌধুরী দিদার, দিদারুল আলম, হেলাল উদ্দীন ও সাইফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী কমিটির সদস্য ও পুটিবিলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রিজিয়া রেজা চৌধুরী বলেছেন, শিক্ষার গুণগত মানোন্নয়নে শিক্ষকদের পাশাপাশি অভিভাকদেরও
দায়িত্ব ও কর্তব্য রয়েছে। পুটিবিলা উচ্চ বিদ্যালয়কে ‘মডেল স্কুলে’ পরিণত করার লক্ষ্যে সকলকে একসাথে কাজ করতে হবে।

শিক্ষার গুণগত মান উন্নয়নে কী কী করণিয় সে বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে বিস্তারিত আলোচনা করেন তিনি। এ সময় সঠিকভাবে পাঠদান, শিক্ষার্থীদের সঙ্গে বন্ধুত্বসুলভ আচরণসহ শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়।

বিদ্যালয় শিক্ষক-শিক্ষিকা, গণমাধ্যম কর্মী, প্রাক্তন ছাত্র ও অভিভাবকেরা এ সময় সভায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *