চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ১৭

প্রকাশ: ২০১৯-০৬-২৬ ০১:৪১:২০ || আপডেট: ২০১৯-০৬-২৬ ০১:৪১:২০

 

চট্টগ্রামের পটিয়া উপজেলায় বাসের ধাক্কায় একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একই পরিবারের ১৭ জন দগ্ধ হয়েছেন।

এদের মধ্যে তিনজন শিশু ও বাকি সবাই বিভিন্ন বয়সী পুরুষ। মঙ্গলবার (২৫ জুন) রাত ১১টার দিকে পটিয়া পৌরসভার ডাক-বাংলো মোড়ে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১২ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন- আবুল কালাম, আবদুল আলম, মো. জহির, আরিফ, তৌহিদুল ইসলাম, লোকমান মিয়া, ইদ্রিস মিয়া, মো. হেলাল, মো. বেলাল, মো. জাহাঙ্গীর, মো. মামুন ও মো. আবির।

আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিদেশফেরত যাত্রী নিয়ে একটি হাইস মাইক্রোবাস যাচ্ছিল চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ায়। পটিয়ার ডাকবাংলো মোড়ে মাইক্রোবাসটিকে পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে এর গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে যায়। এসময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি ইটের স্তূপে গিয়ে পড়লে বিস্ফোরণ ঘটে।

পরে ফায়ার সার্ভিসের টিম স্থানীয়দের সহায়তায় দ্রুত আহতদের উদ্ধার করে।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দগ্ধ অবস্থায় ১৭ জনকে রাত পৌনে ১২ টার দিকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে তিনজন শিশু ও বাকি সবাই বিভিন্ন বয়সী পুরুষ। তাদের ৩৬ নম্বর ওয়ার্ডে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *