চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি সদর জনতা ব্যাংক হতে গ্রাহকের ৩ লাখ টাকা ছিনতাই !

প্রকাশ: ২০১৯-০৭-০১ ০০:৩৩:২৪ || আপডেট: ২০১৯-০৭-০১ ০০:৩৩:২৪

রফিকুল আলম : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা সদর বিবিরহাটস্থ জনতা ব্যাংক হতে এক গ্রাহকের ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই হয়েছে। ৩০ জুন রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার পৌরসভাধীন দক্ষিন রাঙ্গামাটিয়া চৌমুহনী বাজারের পূর্ব পাশের মুহাম্মদ ইব্রাহিম জায়গা ক্রয় করার জন্য কয়েক জনের কাজ থেকে টাকা হাওলাত করে জায়গা ক্রয়ের দিন টাকা উত্তোলন করার জন্য উক্ত ব্যাংকে রাখতে যায়।

এসময় ব্যাংকের ক্যাশ কাউন্টারে কাপড়ের থলে ক্যাশ টেবিলে রেখে ক্যাশিয়ারের সাথে ও মোবাইলে কথা বলার সময় এক বয়স্ক লোক পাশে দাঁড়ায়। পরবর্তীতে আরো ৪ জন থলের পাশে অবস্থান নিয়ে এক জনে থলে কেটে টাকা পাশের ব্যক্তিকে দিতে থাকে। এভাবে ২/৩ মিনিটি মধ্যে থলের টাকা নিয়ে ছিনতাইকারীরা সটকে পড়লে ও টাকার মালিক বুঝতে পারেনি। পরে টাকা জমা দিতে কাপড়ের ব্যাগে হাত দিলে থলে ভেদ করে হাত বাহিরে চলে গেলে তিনি হতভস্ম হয়ে যায়।

এব্যাপারে উক্ত ব্যাংকের ব্যবস্থাপক জুয়েল কান্তি দাশ বলেন, গ্রাহক টাকার থলে সামনে না রেখে পাশে রাখে; তাছাড়া মোবাইলে কথা বলতে থাকার কারনে থলে ভর্তি টাকার দিলে লক্ষ্য না রাখায় এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *