চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

পাহাড়তলী থানাধীন বাঁচা মিয়া রোডে জনগণের চলাচলের রাস্তা বে-দখল করে প্রাচীর নির্মাণ!

প্রকাশ: ২০১৯-০৭-০৩ ০০:২২:১৪ || আপডেট: ২০১৯-০৭-০৩ ০০:২২:১৪

নিউজ ডেস্ক :

আজ সকাল ৯টায় পাহাড়তলী থানাধীন বাঁচা মিয়া রোড বাই লেইনে স্থানীয় খলিল মিয়ার নেতৃত্বে জনগণের চলাচলের রাস্তা বে-দখল করে জোরপূর্বক হেলাল গংদের সীমানা প্রাচীন নির্মাণ কাজ শুরু করা হয়। এতে স্থানীয় জনগণ বাধা দিতে আসলে খলিল মিয়ার ভাড়া করা সন্ত্রাসীরা জনগণদের সাথে দুর্ব্যবহার ও ভয়ভীতি প্রদর্শন করে। বিষয়টি স্থানীয় লোকজন ৯৯৯ নম্বরে ফোন করা হলে সাথে সাথে পাহাড়তলী থানা হতে এস.আই সঞ্জয় এর নেতৃত্বে ঘটনা স্থলে একদল পুলিশ পাঠানো হয়।

স্থানীয় জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে অগ্নিকান্ড ও আকস্মিক বিপদ থেকে বাঁচার জন্য ফায়ার সার্ভিস, এ্যাম্বুলেন্স সহ বিভিন্ন যানবাহনের যাতায়াতের সুবিধার্থে জন চলাচলের ১৬ ফুট রাস্তাটি রক্ষার করার আহ্বান জানানো হয়। বিষয়টি তাৎক্ষণিক জনপ্রতিনিধি ও সচেতন মহলকে অবহিত করা হয়। ঘটনা স্থল পরিদর্শন করে পুলিশ সীমানা প্রাচীরের কাজটি বন্ধ করার জন্য অনুরোধ করেন। কিন্তু খলিল বাহিনী জনগণের দাবী এবং আইন শৃঙ্খলা বাহিনীর অনুরোধ উপেক্ষা করে সীমানা প্রাচীর নির্মাণ কাজ শুরু করে।

এমতাবস্থায় জনদূর্ভোগ লাঘব ও জনগণের জানমালের নিরাপত্তা কল্পে অনতিবিলম্বে সীমানা প্রাচীরটি ভেঙে দেওয়ার দাবী জানান এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *