চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

এস. এম. রাশেদ চন্দনাইশ প্রতিনিধি

দোহাজারীতে রোহিঙ্গার ত্রাণবাহী কভার্ড ভ্যান খাদে, আহত ২

প্রকাশ: ২০১৯-০৭-০৯ ০০:৪৫:৪৯ || আপডেট: ২০১৯-০৭-০৯ ০০:৪৫:৫০

চন্দনাইশ প্রতিনিধি :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী শঙ্খ ব্রীজ সংলগ্ন এলাকায় একটি ত্রাণবাহী কভার্ড ভ্যান খাদে উল্টে চালক ও হেলপার আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি গত ৭ জুলাই রাত পৌনে ১২ টায় ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমূখী (চট্টমেট্টো-ট-০২-৯১৭) একটি ত্রাণবাহী কভার্ড ভ্যান কক্সবাজার যাওয়ার পথে শঙ্খ নদীর ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছলে চট্টগ্রামমুখী একটি পিকআপ মুখোমুখি ক্রস করতে গেলে কভ্যার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে যায়। এসময় কভারভ্যানের চালক বা”ছু (২৬) ও হেলপার মিজান (২৩) আহত হয়। আহতরা ¯’ানীয়ভাবে চিকিৎসা নেয় বলে জানা যায় । কভার্ড ভ্যানের হেলপার মিজান জানান, রোহিঙ্গাদের জন্য সরকারী বরাদ্দকৃত ১৪’শ ১৭টি পুষ্টিকর খাদ্য (চাতু) নিয়ে চট্টগ্রাম থেকে গত ৭ জুলাই রাত ৯টায় ত্রাণবাহী কভার্ড ভ্যানটি নিয়ে কক্সবাজার সরকারী গোডাউনে জমা করতে রওনা করেন। প্রতিমধ্যে দোহাজারী শঙ্খ নদীর ব্রীজ এলাকায় এলে রাত ১২টায় বিপরীতগামী একটি পিকআপকে ক্রস করতে গেলে ত্রাণবাহী কভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে যায়। পরে গতকাল ৮ জুলাই সকালে অপর একটি কভার্ডভ্যান এনে ত্রাণগুলো উদ্ধার করা হয়। তবে ত্রাণগুলির আংশিক ক্ষয়ক্ষতি হলেও তেমন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান।
এব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ত্রাণবাহী কভার্ড ভ্যান গাড়ীটি খাদে উল্টে যাওয়ার কথা স্বীকার করে বলেন,কভারভ্যানটি উদ্ধারের চেষ্টা চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *