চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ায় ছিনতাইকারীদের কবলে বিদ্যুৎ কেন্দ্রের মালবাহী ট্রাক

প্রকাশ: ২০১৯-০৭-১৬ ২৩:৪৮:০৮ || আপডেট: ২০১৯-০৭-১৬ ২৩:৪৮:০৮

 আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়ায় ছিনতাইকারীদের কবলে পড়েছে বিদ্যুৎ কেন্দ্রের মালবাহী ট্রাক একটি ট্রাক। বারাকা বিদ্যুৎ কেন্দ্রে থেকে মেশিনারিজ মালামাল নিয়ে অন্য একটি প্রজেক্টে যাওয়ার সময় গত সোমবার রাত ৩টার সময় উপজেলার কালারপুল পুলিশ ফাঁড়ির কাছেই এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের ধাওয়ায় ট্রাকটি খাদে পড়ে যায়। এ সময় চালক আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নির্মিতব্য এ কেন্দ্রে কাজ শেষ হওয়ায় মেশিনারিজ মালামাল অন্য একটি প্রকল্পে নেয়া হচ্ছিল। পথে এসটি সিএনজিযোগে ৪-৫ জন ছিনতাইকারী গতিরোধ করে অস্ত্রের মুখে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করে। গাড়ির চালক আত্মরক্ষার জন্য বেক গিয়ারে গাড়ি চালিয়ে স্বজোরে পেছনের দিকে যাওয়ার চেষ্টা করছে ছিরতাইকারীর ইটের টুকরো ছুড়ে গাড়ির গ্লাস ভেঙে দেয়। গাড়িটি দ্রুত পেছনের দিকে যাওয়ার সময় খাদে পড়ে উল্টে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। আল বারাকা বিদ্যুৎ কেন্দ্রের জিএম নেওয়াজ আহমেদ জানান, ওই ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোহাম্মদ তুহিন (এডমিন) নিকটস্থ কালারপুল ফাঁড়ির আইসি শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করেন। কিন্তু পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিয়ে তদন্তে আগ্রহ দেখান নি। উল্টো নিজের মতো করে পুলিশই দুর্ঘটনা হিসেবে ঘটনার ব্যাখ্যা দিতে শুরু করেন। পটিয়া থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, এ বিষয়ে কালারপুল ফাঁড়ির আইসি কিংবা প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে কিছুই জানানো হয় নি।

এ বিষয়ে তিনি খোজ নিয়ে ব্যবস্থা নেবেন। কালারপুল ফাঁড়ির আইসি শফিকুল ইসলাম জানান বিষয়টি তাকে জানোনো হয়েছে। কিন্তু সেখানে ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি। তিনি বলেন, একটি গাড়ি অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে ওই ঘটনা ঘটে। সুনির্দিষ্ট কারো নামে যেহেতু অভিযোগ নেই সেহেতু নিজের মতো করে ব্যাখ্যা এবং তিনি থানার ওসিকে জানান নি জানতে চাইলে তিনি প্রশ্নের উত্তর না দিয়ে ফোন কেটে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *