চট্টগ্রাম, , শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

অধীর বড়ুয়া বোয়ালখালী প্রতিনিধি

খালেদা জিয়াকে মুক্তি দিলে নাকি এডিশ মশা থাকবে না : বোয়ালখালীতে বঙ্গবন্ধুর শোক সভায় – তথ্যমন্ত্রী

প্রকাশ: ২০১৯-০৮-০৩ ২৩:১১:৫০ || আপডেট: ২০১৯-০৮-০৩ ২৩:১১:৫০

অধীর বড়ুয়া, বোয়ালখালীঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের মন্ত্রী, বাংলাদেশ অাওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি বলেছেন- যারা বাংলাদেশের স্বাধীনতা চাইনি তারা এবং একাত্তরের পরাজিতরা যৌথ শক্তি ব্যবহার করে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। তাদেরকে এসরকারের অামলে অান্তর্জাতিক ট্রাইবুন্যালের মাধ্যমে বিচারের মুখোমুখি করা এবং ফাঁসিতে ঝুলানো হয়েছে। তিনি অারো বলেন-জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সাথে জরিত, তার সমস্ত চক্রান্ত ইতোমধ্যে উন্মোচিত হয়েছে। তিনি বলেন দোসররা বঙ্গবন্ধুকে বাংলাদেশ স্বাধীনের মাত্র সাড়ে তিন বছরের মাথায় হত্যা করায় তার স্বপ্ন স্বাভাবিক ভাবে অপূরণ রেয়েই গেছে।

বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অাজ মহা উন্নয়ন যজ্ঞ শুরু হয়েছে। এ উন্নয়নে মহাযজ্ঞ সুসম্পন্ন করার জন্য প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা জন্য সবাইকে কাজ করার অাহবান জানান। গ্রামের উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন গ্রাম এখন শহর হয়ে গেছে। গ্রামে শহরের সব সুযোগ সুবিধা সৃষ্টি হয়েছে। এটাই শেখ হাসিনা সরকারের সাফল্য। পদ্মা সেতু নিয়েও বিএনপি ওয়ালারা নানান গুজব সৃষ্টি করে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার চেষ্টা করা হয়েছে,তাও নশ্চ্যাৎ করে দিয়েছে শেখ হাসিনার সরকার যন্ত্র। এসব গুজব থেকে সবাইকে সর্তক থাকতে হবে। সম্প্রতি বিএনপি এক নেতা বলেছেন খালেদা জিয়াকে মুক্তি দিলে নাকি এডিস মশা বা ডেঙ্গু থাকবে না। একথায় দেশের জনগণ অবাক হয়ে পড়েছে বলেও মন্তব্য করেন।

গত কয়েকদিন অাগে সরকারের এক কেবিনেট সভায়ও কালুরঘাটে নতুন সেতু নির্মাণের ব্যাপারে উত্তাপন করা হয়েছে। ওখানে অামিও ছিলাম। অচিরেই মোছলেম ভাইকে নিয়ে অামি প্রধানমন্ত্রীর নিকট গিয়ে এজন্য জোর তৎবীর কবরো। বোয়ালখালীর উন্নয়নে অামার সার্বিক নেকনজর থাকবে, যেহেতু এ উপজেলায়ও অামার নির্বাচনী এলাকার কিছু অংশ রয়েছে। গত ৩ অাগষ্ট বিকালে উপজেলা চত্বরে বোয়ালখালী উপজেলা অাওয়ামীলীগ অায়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

উপজেলা অাওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুল অামিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান বক্তা ছিলেন- বাংলাদেশ অাওয়ামীলীগ চট্রগ্রাম দক্ষিণ জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন অাহম্মদ। সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোকারম চেয়ারম্যান ও যুগ্মসাধারন সম্পাদক শেখ শহিদুল অালমের যৌথ উপস্থাপনায় এ সভায় বিশেষ অতিথি ছিলেন- চট্রগ্রাম মহানগর অাওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, এতে বক্তব্য রাখেন- বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল অালম, জেলা অা’লীগ নেতা মোঃ বোরহান উদ্দিন এমরান, শাহনেওয়াজ হায়দার শাহীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক জহুরুল ইসলাম জহুরসহ জেলা- উপজেলা- ওয়ার্ড অাওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *