চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় এডিস মশা ও ছেলেধরা গুজব রোধকল্পে থানা পুলিশের জনসচেতনতামূলক র‌্যালী

প্রকাশ: ২০১৯-০৮-০৪ ২৩:০৮:৩৭ || আপডেট: ২০১৯-০৮-০৪ ২৩:০৮:৩৭

নীরব জসীম, লোহাগাড়া অফিস : লোহাগাড়ায় এডিস মশা ও ছেলেধরা গুজব রোধকল্পে থানা পুলিশ এক জনসচেতনামূলক র‌্যালী বের করে। গতকাল ৪ আগস্ট (রবিবার) দুপুর ১২টায় এই র‌্যালীটি থানা কম্পাউন্ড থেকে শুরু করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে বটতলী মোটর স্টেশন এসে পুনরায় থানা চত্ত্বরে গিয়ে শেষ হয়। মূলত, জঙ্গি, মাদক, এডিস মশা ও ছেলেধরা গুজব প্রতিরোধে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে র‌্যালীটি বের করেছে লোহাগাড়া থানা পুলিশ। র‌্যালীতে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃসাইফুল ইসলাম ।

এ সময় উপস্থিত ছিলেন- লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জহির উদ্দিন, লোহাগাড়া থানার ট্রাফিক ইনচার্জ মুজিবুর রহমান, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার আবদুল হক প্রমুখ। এছাড়াও র‌্যালিতে লোহাগাড়া থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ বিভাগের সকল সদস্য, জনপ্রতিনিধি, শিক্ষক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। র‌্যালী শেষে থানা কম্পাউন্ডের আশ পাশ, আগাছা, ফুলের টব, ময়লা-আবর্জনাসহ পরিস্কার পরিচ্ছন্ন অভিযান চালানো হয়। পাশাপাশি এডিস মশা ধ্বংস ও বংশ বিস্তার প্রতিরোধে ফগার মেশিনের মাধ্যমে ওষুধ স্প্রে করা হয়।

লোহাগাড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, দেশব্যাপি জঙ্গি, মাদক, এডিস মশা ও ছেলেধরা গুজব রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই র‌্যালী অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *