চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

স্বেচ্ছাশ্রমে রাস্তা সংষ্কার করলেন নাইক্ষ্যংছড়ির দুই চেয়ারম্যান

প্রকাশ: ২০১৯-০৮-০৬ ২১:৫৬:৪৫ || আপডেট: ২০১৯-০৮-০৬ ২১:৫৬:৪৫

 মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ বান্দবানের নাইক্ষ্যংছড়ি রেস্ট হাউস সংলগ্ন সড়কের মসজিদঘোনা যাওয়ার রাস্তার দুই পাশে বেড়ে উঠা আগাছা ও রাস্তায় বৃষ্টির পানিতে উপর থেকে নেমে আসা কাদমাটি জমে চলাচল অনুপযোগী হয়ে পড়েছিল। এই অবস্থায় সড়কটি এ বেহাল দশা দেখে সংষ্কারের উদ্যোগ গ্রহণ করেন নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

সোমবার (৫ আগষ্ট) কলেজ ছাত্রলীগের সাভাপতি ও সম্পাদককে সাথে নিয়ে স্বেচ্ছাশ্রমে এ রাস্তা সংস্কারে নামেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌ্ধুরী। এসময় স্থানীয় মেম্বার আরিফ উল্লাহ ছুট্টুসহ এলাকাবাসী দুই চেয়ারম্যানের সাথে একাত্বতা প্রকাশ করে সকাল থেকে শুরু করে বিকেলের মধ্যে রাস্তাটি সম্পূর্ণ পরিষ্কার করে ফেলে।

এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান বলেন, ‘সদর ইউপি চেয়ারম্যান ও কলেজ ছাত্রলীগের উদ্যোগ খুবই প্রশংসনীয়। রাস্তাটি পাকাকরণের জন্য তিনি চেষ্টা চালিয়ে যাওয়ার কথা বলেন,সাংবাদিকদের। সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল বলেন- জনস্বার্থে স্বেচ্ছাশ্রমে মানুষ চলাচলের জন্য এবং এ কাজের মাধ্যমে জনগণকে উদ্বুদ্ধ করা হয়েছে। কারণ সরকারের পাশাপাশি দেশকে এগিয়ে নিতে হলে জনগণকেও এগিয়ে আসতে হবে। আগামীতে জনস্বার্থে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *