চট্টগ্রাম, , শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে ছারা ও প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিলের চাল পেল ৩০৬২ পরিবার

প্রকাশ: ২০১৯-০৮-০৯ ২৩:৪৫:২২ || আপডেট: ২০১৯-০৮-০৯ ২৩:৪৫:২২

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ  আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৩০৬২টি পরিবার পেল ১৫ কেজি করে চাল। এসময় পরিষদের পক্ষ থেকে প্রতি পরিবার কে ২টি করে ফলজ ও বনজ চারা দেওয়া হয়। শুক্রুবার( ৯ অাগষ্ট) সকালে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি উপস্থিত থেকে এই চাল বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন. পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুরের ঐকান্তিক প্রচেষ্টায় সর্বোচ্চ সংখ্যক পরিবারের মাঝে এ চাউল বিতরণ করা হচ্ছে। প্রতি জনকে দুই টি করে ফলজ বনজ গাছের ছারা দেওয়া হয়। এ অনুষ্ঠানে অনন্যদের মধ্যে উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভাঃ) জাহাঈীর অালম কাজলসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী উদ্যেগে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের জনসাধারণ ও স্কুল, কলেজ মাদ্রাসা ছাত্র/ ছাত্রীদের মাঝে মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ থেকে ফলজ বনজ ও ঔষধি গাছসহ বিভিন্ন প্রজাতের ২০ হাজার ছারা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *