চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের একদিন পর লাশ হয়ে ফিরলো ছাত্রলীগ নেতা

প্রকাশ: ২০১৯-০৮-০৯ ২৩:৫৫:১০ || আপডেট: ২০১৯-০৮-০৯ ২৩:৫৫:১০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাছ দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজের একদিন পর লাশ হয়ে ফিরলো এক ছাত্রলীগ নেতা। তার নাম নুরুল কবির (১৭)।

নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র এবং দোছড়ি ইউনিয়নের শীলঘাটা গ্রামের হাকিম শরিফের ছেলে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার দোছড়ি ইউনিয়নের শীলঘাটের ফুট্টাঝিরিকুম নামক এলাকা থেকে তার মৃতদেহটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসেন। নিহতের বাবা জানান, বৃহস্পতিবার বিকালে বরশি দিয়ে মাছ ধরার জন্য বের হয়ে রাতে আর বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হয়। পরে শুক্রবার বিকালে ফুইট্টাঝিরিকুম এলাকায় পরিত্যাক্ত বরশি দেখে বুঝতে পারি, আমার ছেলের লাশ পানিতে আছে।

দোছড়ি ইউপি চেয়ারম্যান জানান, পানিতে পড়ে নুরুল কবিরের মৃত্যু হয়েছে তাদের ধারণা। মুখের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে বলে জনান নিহতের বাবা হসান শরিফ। এদিকে ছাত্রলীগ নেতার অকাল মৃত্যুর খবর পেয়ে থানায় ছুটে যান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিদু সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *