চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ভূজপুরে বেসরকারী ব্যাংকের কর্মচারীর লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০৮-১৪ ১৯:০১:২৯ || আপডেট: ২০১৯-০৮-১৪ ১৯:০১:২৯

রফিকুল আলম : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন সুয়াবিল এলাকা থেকে এক বেসরকারি ব্যাংকের কর্মচারী মরণ মল্লিক প্রকাশ দুলাল(৫২) নামে এক এক ব্যক্তির লাশ মন্দাকিনী খাল থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ আগষ্ট) দুপুরে ভূজপুর থানা পুলিশ নাজিরহাট পৌরসভার সুয়াবিল এলাকার নাজিরহাট- কাজীরহাট সড়কের দক্ষিণ পাশে কে বি এম ব্রিক ফিল্ডের পশ্চিম পাশ এলাকা থেকে এ লাশ উদ্ধার করে। জানা যায়, মল্লিকের লাশ ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার সুয়াবিল এলাকার নাজিরহাট কাজীরহাট সড়কের দক্ষিণ পাশে মন্দাকিনী খালের পাড়ে আটকে যায়। লাশের গায়ে মাথায় এবং পায়ে আঘাতের চিহ্ন ও জিব্বা বের হওয়া অবস্থায় রয়েছে।

তার পরিবার সূত্রে জানা গেছে মল্লিক গত তিনদিন আগে ঘর থেকে বের হয়ে মদ পান করার জন্য উদালিয়া চা বাগানে যায়, সাথে ছিলেন ২ প্রতিবেশী রতন দাশ (৪৫), প্রদীপ দাস প্রকাশ ভুলক(৩২)। দুলালের সাথে চাচাতো ভাই জানান, দুলালসহ তিনজন মিলে মদ পান করতে উদালিয়া চা বাগানে যান। মদ পান করে দুই প্রতিবেশী ফিরে আসলেও দুলাল ঘরে না ফিরে অসেনি। পরে পরিবারের লোকজন দুই প্রতিবেশী রতন দাস ও প্রদীপ দাসকে জিজ্ঞেস করলে তারা বলেন, মন্দাকিনী খালের পাড়ে দুলাল মদ পান করে পড়ে আছে, উক্ত স্থান না পেয়ে অনেক খোঁজা খুঁজির পর রাতে একটি নিখোঁজ ডায়েরি করেন হাটহাজারী থানায়।

বুধবার সকালে মন্দাকিনী খালে লাশ খাল দিয়ে লাশ ভেসে আসতে দেখে এলাকাবাসী খবর দিলে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে। নিহত দুলাল হাটহাজারী উপজেলা ফরহাদাবাদ ইউনিয়নের ৫ ওয়ার্ডের মালি বাড়ীর কিশোর মল্লিকের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *