চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় আ.লীগ নেতা মাওলানা নুরুল আবছার চৌধুরী’র ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

প্রকাশ: ২০১৯-০৮-১৪ ০০:২৪:৪৮ || আপডেট: ২০১৯-০৮-১৪ ০০:২৪:৪৮

নীরব জসীম, লোহাগাড়া অফিস : লোহাগাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন আক্তারের স্বামী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী (৫৭) ইন্তেকাল করেছেন। ১৩ আগস্ট মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি লোহাগাড়া উপজেলা সদরের রশিদার পাড়ার মৃত হাজী মোঃ ইউসুফের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

পারিবারিক সুত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে নানা দুরারোগ্য রোগে ভূগছিলেন। আজ দুপুর ২ টায় রশিদার পাড়ার সংলগ্ন রেলওয়ে মাঠ মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে প্রকাশ। আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী ও অসংখ্য মুজিব আদর্শের সৈনিকের আশ্রয়দাতা মাওলানা নুরুল আবছার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন গভীর শোক ও শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অংগসংগটনের নেতৃবৃন্দরা পৃথক পৃথক বার্তায় মরহুমের আত্নার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আজ ১৪ আগস্ট দুপুর ২ টায় রশিদার পাড়ার সংলগ্ন রেলওয়ে মাটে মরহুমের নামাযে জানাযায় শরীক হয়ে মরহুমের রুহের আত্নার মাগফিরাত কামনায় সকলকে অনুরোধ জানিয়েছেন উপজেলা আ.লীগের পক্ষে সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু।

উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা নুরুল আবছার চৌধুরী লোহাগাড়া উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারের স্বামী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *