চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশ: ২০১৯-০৮-১৫ ১৯:০৭:৪৮ || আপডেট: ২০১৯-০৮-১৫ ১৯:০৭:৪৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠন, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।
সকাল ৯ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শফিউল্লাহর নেতৃত্বে চিরজাগ্রত বাংলাদেশ চত্বর থেকে এক বিশাল ব্যালি বের করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টিটিসিতে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার কামাল হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ ইমরান, নাইক্ষ্যংছড়ি কলেজের অধ্যক্ষ ও,আ,ম, রফিকুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা সুকান্ত কান্তি, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা আবু জাফর মোঃ ছলিম, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক শামীম ইকবাল চৌধুরী, সেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুস সাত্তার, কৃষকলীগ সভাপতি সাইফুদ্দিন শিমুল প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *