চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন

প্রকাশ: ২০১৯-০৮-১৫ ১১:২৯:০০ || আপডেট: ২০১৯-০৮-১৫ ১১:২৯:০০

রফিকুল আলম :
স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় চট্টগ্রামের ফটিকছড়িতে পালন করা হয়েছে।
তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজিবুল বশর মাইজভান্ডারী বৃহস্পতিবার ১৫ আগষ্ট সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাজ্ঞ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন এবং শোক বহিতে স্বাক্ষর করেন। পরক্ষনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাজ্ঞ অর্পন করে শ্রদ্ধা নিবেদন এবং শোক বহিতে স্বাক্ষর করেন,
উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব।
পরে সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের র‍্যালীতে অংশ গ্রহণ করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সায়েদুল আরেফিন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মোঃ জানে আলম, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ,উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও সামাজিক সংগঠনগুলোর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে র‍্যালী শেষে উপজেলা পরিষদে শহীদ জহুরুল হক হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
অন্যদিকে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাজ্ঞ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে এবং শোক বহিতে স্বাক্ষর করেন ফটিকছড়ি পৌরসভার মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন।এ সময় পৌরসভার সকল কাউন্সিলর সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *