চট্টগ্রাম, , শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

বঙ্গবন্ধুর খুনিদের কেউ রেহাই পাবে না : আনোয়ারায় ভূমিমন্ত্রী

প্রকাশ: ২০১৯-০৮-১৫ ২৩:৪২:২৪ || আপডেট: ২০১৯-০৮-১৫ ২৩:৪২:২৪

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যাকান্ডে অংশ নেওয়া খুনিদের কেউ শাস্তি থেকে রেহাই পাবে না। বিদেশে পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে সর্বোচ্চ আদালতের রায় কার্যকর করা হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার চাতরী চৌমুহনী বাজার চত্বরে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ যৌথভাবে এ সভার আয়োজন করে।
আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য দেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ফারুক চৌধুরী,আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সামশুদ্দিন আহমদ চৌধুরী,বাহাউদ্দিন খালেক শাহজী ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।
ভূমিমন্ত্রী আরো বলেন,অসম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশের অস্তিত্ব বিলীন করতে জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। পঁচাত্তরের ১৫ আগষ্টের পর থেকেই মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাবিরোধী চক্র হত্যা,ক্যু ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু করে। তারা ইনডেমনিটি অর্ডিনেন্স জারি করে বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ রুদ্ধ করে দেয়।
তিনি বলেন,বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর তখনকার সামরিক সরকার হত্যাকারীদের পুরস্কৃত করে বিদেশী দূতাবাসগুলোতে চাকরি দিয়ে দেশের শত্রুদের নাগরিকত্ব দিয়ে গণতন্ত্রকে পঙ্গু করে দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *