চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত : পথচারীসহ আহত ৩

প্রকাশ: ২০১৯-০৮-১৬ ২১:১৪:১৯ || আপডেট: ২০১৯-০৮-১৬ ২১:১৪:১৯

নীরব জসীম, লোহাগাড়া অফিস : লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনের হাট এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহত ও দুই পথচারীসহ অপর মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হওয়ার সংবাদ পাওয়া যায়। জানা যায়,  ১৬ আগস্ট (শুক্রবার) বিকাল ৩টার দিকে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট সড়কে রঙ্গী পাড়া নামক এলাকায় একটি মোটরসাইকেল বেপরোয়া গতির কারণে দূর্ঘটনায় পতিত হয়। এঘটনায় মোঃ হারুণ নামে এক যুবক নিহত ও দুই পথচারীসহ মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয় । নিহত যুবকের নাম মোঃ হারুন (২৪)। সে সাতকানিয়া উপজেলার গারাংগীয়া আলুর ঘাট এলাকার গুরা মিয়ার পুত্র।

আহতরা হলেন, মোটরসাইকেল আরোহী একই এলাকার মোঃ কালুর পুত্র মোঃ সাকিব (১৮), পথচারী রঙ্গী পাড়া এলাকার আবদুল্লাহ’র পুত্র আবদুর রশিদ (৬০) ও একই এলাকার দানু মিয়ার পুত্র মোঃ ইয়াকুব (৬৫)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালক মোঃ হারুন বটতলী স্টেশন থেকে বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাটের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীর উপর তুলে দিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে। ফলে গাছের সাথে মাথায় প্রচন্ড ধাক্কা খাওয়ার কারণে ঘটনাস্থলেই মোঃ হারুন প্রাণ হারাণ।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে বটতলী মোটর স্টেশনের বেসরকারী হাসপাতাল সাউন্ড হেল্থ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মোঃ হারুণকে মৃত ঘোষণা করেন। আর গুরুত্বর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে সাকিব ও আবদুর রশিদকে আশংকাজন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *