চট্টগ্রাম, , সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

নগরীতে অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অভিযোগে ১৩টি বাসকে ১ লাখ ৪ হাজার টাকা জরিমানা

প্রকাশ: ২০১৯-০৮-১৭ ২৩:৪৯:৫১ || আপডেট: ২০১৯-০৮-১৭ ২৩:৪৯:৫১

নিউজ ডেস্ক : চট্টগ্রামে অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অভিযোগে ১৩টি বাসকে ১ লাখ ৪ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নগরের মুরাদপুর ও শাহ আমানত সেতু এলাকায় এ অভিযান চালিয়ে জরিমানা করা হয়। এতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জানান, চট্টগ্রাম নগর থেকে হাটহাজারী-বাঁশখালীসহ বিভিন্ন সড়কে চলাচলকারী বাস সার্ভিসগুলোর কয়েকটি যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগ পেয়ে অভিযান চালানো হয়। এ সময় ১৩টি বাসকে ১ লাখ ৪ হাজার টাকা জরিমানা করা জরিমানা করা হয়।

তিনি বলেন, নিউমার্কেট থেকে ফতেয়াবাদগামী ৩ নম্বর রুটের মিনিবাসগুলো ফতেয়াবাদ না গিয়ে অক্সিজেন মোড় থেকে ঘুরিয়ে দেয়া এবং মুরাদপুর থেকে অক্সিজেনের পর যেতে রাজি না হওয়ায় ৬টি বাসকে বিভিন্ন অঙ্কে জরিমানা করা হয়েছে।

এছাড়া শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী, আনোয়ারা, পটিয়া, কেরানিহাট ও আমিরাবাদ রুটের ৭টি বাসকে জরিমানা করা হয়েছে। পাশাপাশি যাত্রীদের কাছ থেকে নেয়া বাড়তি ভাড়া ফিরিয়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *