চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৮-১৭ ১৮:৫৩:৪১ || আপডেট: ২০১৯-০৮-১৭ ১৮:৫৩:৪১

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় নাছরিন আক্তার (৩৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্বামী মনসুর আলমকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। তিনি উপজেলার বরুমচড়া গ্রামের আবদুস সবুর চৌকিদারের ছেলে।
পুলিশ ও প্রতিবেশী সূত্রে জানা গেছে,সৌদি আরব প্রবাসী নাছরিন আক্তারের সাথে ফেসবুকে সম্পর্ক হয় মনসুর আলমের। সেই সূত্রে গত ৩ মার্চ নাছরিন বিদেশ থেকে মনসুরের বাড়িতে আসেন। পরদিন তাদের ধর্মীয় রীতি অনুসারে বিয়ে হয়। দুজনে সুন্দরভাবে সংসারও করেন। গত শুক্রবার দুজনের মধ্যে ঝগড়াঝাটি হয়। এরপর সন্ধ্যায় মনসুর বাহির থেকে ঘরে ফিরে দেখে নাছরিন নিজ ঘরে শুয়ে আছে। অনেকক্ষণ ডাকাডাকির পর কোনো সাড়া শব্দ না পেয়ে তড়িগড়ি করে নাছরিনকে নিয়ে যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাছরিনকে মৃত ঘোষণা করেন। এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাতে ময়না তদন্তের জন্য লাশটি উদ্ধার করে পুলিশ।
এদিকে মতলব থানার ওসির প্রেরিত বার্তা সূত্রে জানা যায়,নাছরিন আক্তারের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলার বালুচর গ্রামে। তার পিতার নাম আবুল হাশেম মুন্সি। ১৫ বছর আগে বরিশালের বাহাদুরপুর এলাকার মোসলেম সর্দারের ছেলে রফিকুল ইসলামের সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে দুই কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে। নাছরিন দুই বছর আগে চাকরির উদ্দেশ্যে সৌদি আরব যান। সেখান থেকে গত কয়েক মাস আগে নাছরিন দেশে ফিরলেও তার স্বামী বা বাবার বাড়িতে যায়নি।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান,শনিবার দুপুরে লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় নাছরিনের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *