চট্টগ্রাম, , সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

কচ্ছপিয়ায় সামজিক সচেতনতা বৃদ্ধি ও নারী শিক্ষার প্রসার করতে হবে:সোহেল

প্রকাশ: ২০১৯-০৯-০৫ ২১:৪২:৪২ || আপডেট: ২০১৯-০৯-০৫ ২১:৪২:৫০

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
বাল্যবিবাহ সমাজের জন্য অভিশাপ এবং শিশু অধিকারের সুস্পষ্ট লঙ্ঘন। প্রচলিত আইন দিয়ে সমাজ থেকে বাল্যবিবাহ দূর করা সম্ভব নয় বরং এর জন্য প্রয়োজন সামজিক সচেতনতা বৃদ্ধি করা, নারী শিক্ষার প্রসার প্রয়োজন বলে জানিয়েছেন কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয় পরিচলনা কমিটির সভাপতি তরুন সমাজ সেবক নাছির উদ্দিন সিকদার সোহেল।

বৃহস্পতিবার ( ৫ সসেপ্টেম্বর) বেলা ১১ টায় রামুর কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণে এলজিসি প্রকল্পের উদ্যোগে বয়ঃসন্ধিকালীন স্বাস্থ্য ও ঋতুকালীন পরিচ্ছন্নতা সম্পর্কে সচেতনতা মূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে তিনি আয়োজন কারী সংস্থা ও রামু উপজেলা প্রশাসন বিভিন্ন বিদ্যালয়ে এ ধরনের কর্মসূচী পালনের জন্য ধন্যবাদ জানান।

বিদ্যলয়ের প্রধান শিক্ষক আবছার উদ্দিনের সভাপতিত্বে সিনিয়র শিক্ষক আবুল হোসনের সঞ্চালনায় স্বগত বক্তব্য রাখেন এলজিসির রামু উপজেলা সমন্বয়কারী রফিকুল ইসলাম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক, বিদ্যালয়ে পর পর ৫ বার নির্বাচিত পরিচালনা কমিটির সদস্য মোঃ জয়নাল আবেদীন টুক্কু,সদস্য মওলানা ছালামত উল্লাহ,সিনিয়র শিক্ষক মওলানা নুরুল হাকিম। উপস্থিত ছিলেন সংস্থাটির বিভিন্ন ইউনিটের দায়ীত্বরত কর্মকর্তগণ, গণ্যমান্য ব্যাক্তি, শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *