চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

রওশন এরশাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

প্রকাশ: ২০১৯-০৯-০৮ ০০:২৮:০১ || আপডেট: ২০১৯-০৯-০৮ ০০:২৮:১০

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্বের জেরে যশোরে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যায় শহরের গোহাটা রোডের দলটির জেলা কার্যালয় থেকে এই ঝাড়ু মিছিল বের করা হয়। এতে জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় মহিলা পার্টি ও ছাত্রসমাজের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ নেন। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

জেলা জাতীয় পার্টির দফতর সম্পাদক মনিরুজ্জামান হিরণ বলেন, জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরকে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে জেলা জাতীয় পার্টির ব্যানারে যশোর শহরে ঝাড়ু মিছিল করা হয়েছে। মিছিল থেকে রওশন এরশাদকে যশোরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে রওশন এরশাদের সহযোগী দলের কয়েকজন শীর্ষ নেতাদেরকেও অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

মিছিলে অংশ নেন জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী, সহ-সভাপতি অ্যাড. অকিল উদ্দিন, মুফতি ফিরোজ শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দফতর সম্পাদক মনিরুজ্জামান হিরণ, জেলা জাতীয় যুবসংহতির সভাপতি আবদুর রহমান বাদল চাকলাদার, সাধারণ সম্পাদক এস ইসলাম শফিক, জেলা জাতীয় মহিলা পার্টির সাবেক সভাপতি নার্গিস বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *