চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চন্দনাইশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশ: ২০১৯-০৯-০৯ ১৭:৫৭:২২ || আপডেট: ২০১৯-০৯-০৯ ১৭:৫৭:২৯

মো. নুরুল আলম, চন্দনাইশ ( চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে।

সোমবার(৯ সেপ্টেম্বর) বিকেলে গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) জনাব নিবেদিতা চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা কেশব চক্রবর্তী, উপজেলার একাডেমিক সুপারভাইজার বিপিন চন্দ্র রায়, প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মনির উদ্দিন, উপজেলার ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাংবাদিক এড. দেলোয়ার হোসেন, খাঁনহাট ব্যবসায়ী সমিতির সভাপতি চৌধুরী আমির মোঃ সাইফুদ্দিন, কাউন্সিলর নুরুল ইসলাম বাচা,কাউন্সিলর শাহ আলম, জাতীয় দলের সাবেক খেলোয়াড় আসগর খান বাবু, ইউপি সদস্য মোহাম্মদ জাহাঙ্গীর আলম,শিক্ষক বশির উদ্দিন, শিক্ষক আবদুল মান্নান, মোঃ আমিন প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী তাঁর বক্তব্যে বলেন,খেলাধুলার মাধ্যমে আর্দশিক নাগরিক হওয়া যায়। তিনি অবক্ষয়মুক্ত দেশ ও সমাজ বির্নিমানে খেলাধুলায় মনোনিবেশ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, এ টুর্নামেন্ট থেকে জাতীয় মানের অসংখ্য খেলোয়াড় সৃষ্টি হবে।

টুর্নামেন্টে উপজেলার ৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ভিত্তিক দল অংশগ্রহণ করছে।

আগামী ১৫ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় দোহাজারী পৌরসভা দল ৩-০ গোলে চন্দনাইশ পৌরসভা দলকে হারিয়ে বিজয়ী হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *