চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

জেদ্দায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণে গুরুতর আহত অগ্নিদগ্ধ লোহাগাড়ার আলমগীর মৃত্যুর সনিন্ধে

প্রকাশ: ২০১৯-০৯-২২ ০৮:০৬:৪৯ || আপডেট: ২০১৯-০৯-২২ ০৮:০৬:৫৭

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি :

সৌদি আরবের জেদ্দা নহরীর বোবাদি বোরকার কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণ হয়ে এক বাংলাদেশি যুবক গুরুতর আহত হয়েছে।

জানাযায়, গত ১৭-সেপ্টেম্বর মঙ্গলবার রাতে জেদ্দা নগরীর বােবাদি এক বোরকা কারখানায় ঘুমন্ত অবস্থায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণ বেশ কয়েকজন অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয় বলে জানাগেছে।
ততমধ্যে, অগ্নিদগ্ধে গুরুতর আহত বাংলাদেশি একজনের অবস্থা আশস্কা জনক। জেদ্দা কিং আবদুল আজিজ হাসপাতালের আইসিইউতে মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে।

অগ্নিদগ্ধ আলমগীর প্রায় ৫-দিন যাবৎ বার্ন ইউনিটির আইসিইউতে চিকিৎসাধীন থাকলেও জ্ঞান ফিরেনা আসলেও চিকিৎসার কোন উন্নতি হয়নি।

লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের উপদেষ্টা ও জেদ্দা প্রবাসী মোসলেম উদ্দিন মোসলেম জানান,
দেশ থেকে খবর পেয়ে বিভিন্ন হাসপাতালে প্রায় ৫-দিন খবরাখবর নেয়ার পর গত ২১-সেপ্টেম্বর সন্ধায় খবর পেয়ে অগ্নিদগ্ধ মোহাম্মদ আলমগীর জেদ্দা কিং আবদুল আজিজ হাসপাতালের দেখতে গিয়ে দেখি জানাতে পারি কেবাকারা হাসপাতালরে রেখে চলে যায় বর্তমানে অভিভাবক-হীন অবস্থায় জরুরী বিভাগের বার্ন ইউনিটির আইসিইউতে
চিকিৎসাধীন আছেন।
আমি একজন প্রবাসী হিসাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সৌদি আরবের মাননীয় রাষ্ট্রদূত ও জেদ্দা-বাংলাদেশ কনসুলেট জেনারেল-সহ মৃত্যু সনিন্ধে অগ্নিদগ্ধে গুরুতর আহত চিকিৎসাধীন জেদ্দা প্রবাসী মোহাম্মদ আলমগীরের বিষয়ে খবর নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আবেদন জানাচ্ছি।

অগ্নিদগ্ধে গুরুতর আহত মৃত্যু সনিন্ধে জেদ্দা প্রবাসী মোহাম্মদ আলমগীর চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন পদুয়া ইউনিয়নের তেওয়ারিহাটের উত্তর পাশ্বে- নয়া পাড়া নিবাসী আলী আহমদের পুত্র।

দেশ থেকে প্রতিবেশ আবু সাঈদ চৌধুরী টিটু এ প্রতিবেদককে টেলিফোনে জানান, অভাবের সংসার, বাড়ীতে মা-বৃদ্ধা বাব, পরিবার ও নিজের ভবিষ্যৎ চিনতা করে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে গত দু’বছর আগে জীবিকা তাগিতে বিদেশের মাটি সৌদি আরবের জেদ্দায় পাড়িদেন মোহাম্মদ আলমগীর।
হঠাৎ বিদেশ থেকে এমন দুসংবাদের খবর পেয়ে অগ্নিদগ্ধে গুরুতর আহত আলমগীরের পরিবার আজ অসহায় ও পুরো এলাকাবাসী চিনতিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *