চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

সাংবাদিক জয়নাল আবেদীন টুক্কু শংকা মুক্ত সকলের কাছে দোয়া চেয়ে কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশ: ২০১৯-০৯-২২ ১৮:৩৬:৩১ || আপডেট: ২০১৯-০৯-২২ ১৮:৩৬:৩৮

নিউজ ডেস্ক :
নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক, এলাকার সিনিয়র প্রবীণ সাংবাদিক, কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য, পাহাড়তলি নতুন তিতার পাড়া আল-হেরা জামে মসজিদের প্রতিষ্ঠাতা,জাতীয় দৈনিক এই আমার দেশ, চট্টগ্রাম থেকে প্রকাশিত বীর চট্টগ্রাম মঞ্চ,ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক সৈকত পত্রিকার নিজস্ব প্রতিনিধি মোঃ জয়নাল আবেদীন টুক্কুু দীর্ঘ এক মাস পেটে ব্যাথা জনিত সমস্যায় নিয়ে অসুস্থতায় ভুগছিলেন।

প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসকদের পরামর্শে বাড়িতে চিকিৎসা গ্রহণের পর সুস্থ না হওয়ায় নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৪ দিন চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বেশ কয়েকটি পরিক্ষা দেওয়ার পর তাহার রোগ ধরা পড়ে। এর পর মেডিকেলের চিকিৎসক পেটের অপারেশনের জন্য প্রস্তুতি নিতে বলেন।

গত ১৪ সেপ্টেম্বর মহান আল্লাহর রহমতে প্রবীণ এই সংবাদিকের পেটের অপারেশন সফল ভাবে সম্পন্ন করেন মেডিকেলের সিনিয়র বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি টিম। সদর হাসপাতালে ৯ দিন চিকিৎসা দেওয়ার পর বর্তমানে তিনি শংকা মুক্ত হওয়ায় মহান আললাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন। পাশাপাশি নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান পাহাড়ী বঙ্গালীর পরম বন্ধু অধ্যাপক মোঃ শফিউল্লাহসহ তাহার সহকর্মী সাংবাদিক বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, আত্মীয় স্বজন,তাহার জন্য যিনি ব্লাড দিয়েছেন, এলাকার শুভাকাঙ্ক্ষী ও যারা দোয়া এবং অসুস্থতার খোঁজ খবর নিয়েছেন তাদের প্রতি তিনি ও তাহার পরিবারবর্গ এক সংবাদ বিজ্ঞপ্তিতে কৃতজ্ঞতা জানিয়েছেন। কর্তব্যরত চিকিৎসক আপাতত তাহাকে দুই থেকে তিন মাস বিশ্রাম নেওয়ার কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *