চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

দূর্গা পূজায় বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ধরে পুলিশ ও আমাকে খবর দিন -এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী

প্রকাশ: ২০১৯-০৯-২৪ ২৩:৩১:১০ || আপডেট: ২০১৯-০৯-২৪ ২৩:৩১:১১


শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী :
বাঁশখালী থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেছেন বাঁশখালী সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্তের একটি এলাকা। এখানে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টানসহ আমরা বিভিন্ন ধর্মের লোকজন শান্তিপূর্ণ ভাবে বসবাস করি।

‘ধর্ম যার যার উৎসব সবার’ এই স্লোগানকে স্মরণ করিয়ে দিয়ে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আমরা মুসলমানরা যেভাবে স্বাধীনভাবে নিজেদের ধর্মীয় উৎসব পালন করি তেমনি সনাতনী সম্প্রদায়ের ভাইয়েরাও শান্তিপূর্ণ ভাবে দূর্গোৎসব পালন করবে। তিনি বলেন, এই দূর্গোৎসবে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাদেরকে ধরে পুলিশ এবং আমাকে খবর দেবেন। বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করা হবে ইনশাল্লাহ। তিনি আরো বলেন, আমি অন্যায়কে কখনও প্রশ্রয় দেইনি আগামীতেও দেবনা। তিনি সনাতনী সম্প্রদায়ের লোকজনকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নিজেদের দুর্বল ভাববেন না। আপনারা স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। আপনারা আপনাদের ধর্ম নিরবিচ্ছিন্নভাবে সুন্দরভাবে যাতে সম্পন্ন করতে পারে সরকার এবং রাষ্ট্র সেই ভাবে পদক্ষেপ নিয়েছে।

আজ (মঙ্গলবার) বিকেলে বাঁশখালী পৌরসদরস্থ জেলা পরিষদ ডাক বাংলোয় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব, পৌর মেয়র সেলিমুল হক চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, ওসি মো. রেজাউল করিম মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) আল্ বশিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পূজা কমিটির নেতৃবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় আযান ও নামাজের সময়ে দূর্গোৎসবের মাইক ও সাউন্ড বন্ধ রাখার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *