চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীর জালিয়াঘাটায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

প্রকাশ: ২০১৯-০৯-২৪ ২৩:২৫:৪৬ || আপডেট: ২০১৯-০৯-২৪ ২৩:২৫:৫৩


বাঁশখালী প্রতিনিধি :
বাঁশখালীর সরল ইউনিয়নের জালিয়াঘাটা ৭নং ওয়ার্ড এলাকায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত হয়েছে। গুরুতর আহত হাছিন আরা বেগম (৪৮) ও তার স্বামী মোজাহের আহামদ চৌধুরী (৬০) কে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই সময় ১ লক্ষ ৫ হাজার টাকা লুট করা হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সংঘটিত এই ঘটনায় গত রোববার বাঁশখালী আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সরল ইউনিয়নের জালিয়াঘাটা ৭নং ওয়ার্ড এলাকায় গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে স্থানীয় রফিক আহমদের পুত্র মোঃ হোছন, তার ভাই নুর হোসেন ও আবুল কাশেমের পুত্র জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একই এলাকার মৃত আমির হামজার পুত্র মোজাহের আহমদ চৌধুরীর ওপর প্রতিপক্ষের লোকজন হামলা চালায়।

এ সময় হামলাকারীরা মোজাহের আহমদের কাছ থেকে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দিলে তার নির্মানাধীন পাকা বিল্ডিংয়ের কাজ বন্ধ করে দেবে বলেও হুমকি দেয় প্রতিপক্ষরা। এ সময় মোজাহের আহমদ ও তার স্ত্রী বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়। এতে তিনি এবং তার স্ত্রী ও মেয়েসহ ৩ জন আহত হয়। গুরুতর আহত তার স্ত্রী হাছিন আরা বেগমকে আশংকাজনক অবস্থায় বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা তার পায়ের হাড় ভেঙ্গে গেছে বলে জানিয়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে বাঁশখালীর সরল ইউনিয়নের জালিয়াঘাটা এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *