চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশ: ২০১৯-০৯-২৮ ০০:০০:৩৪ || আপডেট: ২০১৯-০৯-২৮ ০০:০০:৪১

নিউজ ডেস্ক:

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আটকে রেখে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, গুম, খুন করে অনির্বাচিত এই সরকার দলের নেতাকর্মীদের ঘুম কেড়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার সন্ধ্যায় নয়াপল্টনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভায় রিজভী এই মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘দেশনেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে ভিত্তিহীন মামলায় রাজনৈতিক উদ্দেশ্যে কারাগারে আটকে রেখেছে। রাজনৈতিক উদ্দেশ্যে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, নেতাকর্মীদের গুম করা, খুন করা ইত্যাদি কারণে আমাদের কারো ঘুম নেই। এই শেখ হাসিনা সরকার আমাদের ঘুম কেড়ে নিয়েছে।’

বিএনপির জ্যেষ্ঠ এই নেতা আরও বলেন, ‘গত ৩০ ডিসেম্বরের ভোট হওয়ার কথা ছিল। কিন্তু ২৯ ডিসেম্বর আগের রাতে মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে বাক্স ভর্তি করে জোর করে ক্ষমতা দখল করে আছে এই অনির্বাচিত সরকার। জনপ্রতিনিধিত্বশীল সরকার না থাকায় দেশে কারো কোনো কোনো জবাবদিহিতা নেই। চারদিকে শুধু ক্ষমতাসীনদের দুর্নীতি। এই সরকার দেশকে জুয়ার দেশে পরিণত করেছে।’

বিক্ষোভ মিছিলে অংশ নেন- বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, ব্যারিস্টার মীর হেলাল, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাক গোলাম মাওলা শাহীনসহ দুই শতাধিক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *