চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

দেবীদুর্গার আগমনি বার্তা জাতি ধর্ম, বর্ণ সবার কাছে উৎসবের আমেজঃ ফজলে করিম এমপি

প্রকাশ: ২০১৯-০৯-২৯ ২০:৪৮:০৯ || আপডেট: ২০১৯-০৯-২৯ ২০:৪৮:১৯

প্রদীপ শীল, রাউজানঃ

এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন এমপি বলেছেন শারদীয় দুর্গাপূজা প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে শান্তি ও সম্প্রীতির বার্তা। সুর শক্তির বিকাশ ও অশুভ শক্তির বিনাশ করে শান্তি প্রতিষ্ঠা করার জন্য দেবীদুর্গার আগমনি বার্তা জাতি ধর্ম, বর্ণ সবার কাছে উৎসবে আমেজ পরিলক্ষিত হয়। আমাদের মনে রাখা দরকার ধর্ম যার যার উৎসব সবার জন্য। তাই রাউজানে ২৩২টি পূজা মন্ডপে সুশৃঙ্খল পরিবেশে এবার দুর্গাদেবীর পূজা হবে।

তিনি ২৯ সেপ্টেম্বর রবিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে এই কথা বলেন।

পূজা উদযাপন পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক
সুমন দে এর পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন সীতাকুণ্ড শংকর মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রী তপনানন্দ গিরী মহারাজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন, আওয়ামীলীগ নেতা আনোয়ারুল ইসলাম, স্বপন দাশগুপ্ত, বশির উদ্দিন খাঁন, চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার, জসিম উদ্দিন চৌধুরী, এডভোকেট সমীর দাশগুপ্ত, চেয়ারম্যান আব্দুল জব্বার সোহেল, পূজা পরিষদ নেতা ডাঃ সুজিত দত্ত, রুনু ভট্টাচার্য্য, রবীন্দ্র লাল চৌধুরী, ম্যালকম চক্রবর্তী, আওয়ামীলীগ নজরুল ইসলাম চৌধুরী, সাইফুদ্দিন চৌধুরী সাবু, সারজু মোঃ নাছের, টিপু কান্তি দে, তপন দে, অশোক পালিত, সাজু পালিত উজ্জ্বল কান্তি দাশ, মিটু শীল, অনুপ চক্রবর্তী, বিপ্লব মহাজন, বিকাশ দাশগুপ্ত,
মিটু চৌধুরী,সম্ভু মজুমদার, রুপালি চৌধুরী,
জিকু দত্ত, দিলীপ দে, রিগ্যান শীল, রাজু দে, লিটন দেবনাথ, তীর্থ ধর, সাধন দে, প্রদীপ দাশ মেম্বার প্রমূখ।

সম্মেলনে দুই হাজার পূজার্থীকে শাড়ি ও লুঙ্গী বিতরণ করেন সাংসদ ফজলে করিম চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *