চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৫০ দুস্থ পরিবারে চাল ও ৫০ শিক্ষার্থীকে কোরআন শরীফ প্রদান

প্রকাশ: ২০১৯-১০-০১ ২১:০৮:৩৮ || আপডেট: ২০১৯-১০-০১ ২১:০৮:৫০

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌর এলাকার গণি হাজী বাড়ী উন্নয়ন কমিটির উদ্যেগে প্রতি বছরের ন্যায় এ বছরও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। ১লা অক্টোবর জন্মদিন উপলক্ষে প্রায় ২৫০ দুস্থ পরিবারকে চাল বিতরণ ও ৫০জন ফোরকনিয়া মাদ্রাসার শিক্ষার্থীকে কোরআন শরীফ ও আমপারা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি কাজী আবদুল ওহাব, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্ভোধন করেন রাউজান উপজেলা যুবলীগের সভাপতি পৌর প্যানেল মেয়র জমির উদ্দন পারভেজ, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ১নং প্যানেলের মেয়র জনাব বশির উদ্দিন খান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর দিলীপ কুমার চৌধুরী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান মাসুদ, উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক হাফেজ হাবিবুল্লাহ, স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক মোঃ রাশেদ উদ্দিন ও হাফেজ হাবিবুল্লাহ, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কাজী আবদুল ওহাব প্রধানমন্ত্রীর জন্মদিনের এমন একটি আয়োজনের ভ’য়সী প্রসংশা করেন এবং প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ডের সাথে থাকার জন্য এবং আওয়ামীলীগ সরকারের উপর আস্থা রাখার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

প্রধান অতিথ জেলা পরিষদের পক্ষ হতে গণি হাজী জামে মসজিদকে ২লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন। উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওহাব, যুগ্ন সম্পাদক জনাব বশির উদ্দিন খান, আইন বিষয়ক সম্পাদক বাবু দিলীপ চৌধুরী, কার্য নির্বাহী সদস্য জনাব জমির উদ্দিন পারভেজ কে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে অতিথিবৃন্দ গনিহজী জামে মসজিদের মুলফঠকের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন,অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন নবীন সংঘ ক্লাব ও রয়্যাল’স ইউনিটি ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *