চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে ২ প্রতিষ্ঠানকে অর্থদন্ড : পিয়াজের মূল্য নিয়ন্ত্রণে রাখার নির্দেশ

প্রকাশ: ২০১৯-১০-০৩ ২০:২৬:১১ || আপডেট: ২০১৯-১০-০৩ ২০:২৬:১৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অনুমোদনহীন একটি ডায়াগনষ্টিক সেন্টারসহ দুই ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (নির্বাহী ম্যাজিষ্ট্রেট) সাদিয়া আফরিন কচি পুলিশের সহায়তায় এই অভিযান পরিচালনা করেন।

এ সময় থানার উপ পরিদর্শক জাফর ইকবালসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। পুলিশ সূত্রে জানা গেছে, অনুমোদন না নিয়ে উপজেলা সদরের কবির টাওয়ারে ডক্টর ল্যাব ডায়াগনষ্টিক সেন্টার পরিচালনা করায় প্রতিষ্ঠানের ম্যানেজার প্রবণ দাশকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এই ডায়াগনষ্টিক সেন্টারটি অনুমোদন না নিয়ে ব্যবসা করছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: মাহফুজুর রহমান। অভিযানকালে পণ্যের মূল্য তালিকা না থাকায় মো: হোসেনের মুদি দোকানে ২হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া বাজারে পেঁয়াজের মূল্য স্থিতিশীল রাখা এবং ১৮ বছরের কম বয়সী শিশুদের গাড়ি চালানো নিয়ে সর্তক করে দেন অভিযানে নেতৃত্ব দেওয়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট।এই বিষয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিন কচি বলেন- উপজেলা প্রশাসনের এই অভিযান এবং মোবাইল কোর্ট পরিচালনা কার্যক্রম অব্যাহত থাকবে। অভিযান চলাকালে পেঁয়াজের দাম স্বাভাবিক রাখতে ব্যবসায়ীদের বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *