চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

খালেদ হোসেন টাপু রামু(কক্সবাজার) প্রতিনিধি

রামুতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদের্শনে এমপি কমল

প্রকাশ: ২০১৯-১০-০৫ ২৩:৪৮:৫০ || আপডেট: ২০১৯-১০-০৫ ২৩:৪৮:৫৮

খালেদ হোসেন টাপু :
কক্সবাজারের রামুতে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার সপ্তমীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

মতবিনিময়কালে তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষায় সব ধর্মের ও মতের মানুষকে ভূমিকা রাখতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি
বিনষ্টকারিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে প্রিয় জন্মভূমিকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

শনিবার রাতে রামু কেন্দ্রীয় কালি মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় আওয়ামীলীগ নেতা মাষ্টার ফরিদ আহমদ, কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল শর্মা, রামু কেন্দ্রীয় কালি মন্দির কমিটির সভাপতি রতন মল্লিক, সংগীত শিল্পী বিভাস সেন গুপ্ত জিগমী, রামু উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন মল্লিক, রামু দূর্গা প্রতিমা বিসর্জন কমিটির সভাপতি ডা. আশুতোষ চক্রবর্তী মন্টু, সাধারণ সম্পাদক সুশান্ত পাল বাচ্চু, হিন্দু ধর্মীয় নেতা রতন দেওয়ানজী প্রমূখ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে সাংসদ সাইমুম সরওয়ার কমল রামু সর্বজনীন কেন্দ্রীয় কালি মন্দিরের প্রধান পুরোহিত সজল ব্রাহ্মণ চৌধুরী ও পুরোহিত
সুবীর ব্রাহ্মণ চৌধুরী বাদলসহ প্রতিটি পূজা মন্ডপের পুরোহিতদের সাথে মতবিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *