চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-১০-০৭ ২০:২৪:৪২ || আপডেট: ২০১৯-১০-০৭ ২০:২৫:০৩

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া
রাঙ্গুনিয়ায় আল হেলাল প্রকাশ পুতুল সিকদার (৩৭) নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৬ অক্টোবর) রাত ১ টার দিকে পৌরসভার সৈয়দবাড়ি তাঁর নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি রাঙ্গুনিয়া পৌরসভার সৈয়দবাড়ি গ্রামের আশরাফুল এনাম সিকদারের পুত্র এবং উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতির দায়িত্বে ছিলেন।

গত ২ অক্টোবর উপজেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জাফর সালেক সিকদারের উপর হামলার ঘটনায় রাঙ্গুনিয়া থানায় দায়ের করা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার দিন তাঁর ভাই উপজেলা যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তার আল হেলাল সিকদার এই মামলার দুই নম্বর আসামী। মামলার প্রধান আসামী তাঁর ছোট ভাই আল মামুন পিনু সিকদার ও ৩ নম্বর আসামী সম্রাট সিকদার পলাতক রয়েছেন। সোমবার (৭ অক্টোবর) দুপুরে আল হেলাল সিকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


রাঙ্গুনিয়া থানার এস আই ইসমাঈল হোসেন জুয়েল জানান, থানায় আল হেলাল সিকদারের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। গত বছর ট্রাক থামিয়ে ব্যবসায়ীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে দ্রুত বিচার আইনের একটি মামলা , দ্রুত বিচার আইনে অপর আরো একটি মামলা ও ২০১৪ সালের একটি মারধরের মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *