চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে ভন্ড শুক্কুর ফকির গ্রেফতার

প্রকাশ: ২০১৯-১০-০৯ ২১:৩৮:৫১ || আপডেট: ২০১৯-১০-০৯ ২১:৩৯:০১

রফিকুল আলম :

ফটিকছড়িতে ভন্ড ফকির আবদুর শুক্কুরকে পুলিশ গ্রেফতার করেছে। ৯ সেপ্টেম্বর বুধবার ফটিকছড়ির পাইন্দং ইউনিয়নের বেড়াজালি গ্রাম থেকে জনতা কর্তৃক ধৃত হলে তাকে ফটিকছড়ি থানা পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

তার বিরুদ্ধে এলাকার সহজ সরল লোকদের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন তাবিজ. পানি পড়া. ঝাড়ঁফুক করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার অনেক অভিযোগ রয়েছে।

স্থানীয় লোকজন অভিযোগ করে জানান হাইদচকিয়া গ্রামের ফরেষ্টার দোকানের পশ্চিম পাশের বাড়ির নুরুল আলমের সন্তান ভন্ড শুক্কুর ফকির যার কোন ধর্মীয় জ্ঞান নেই সে অনেক দিন যাবত এলাকার সাধারন মহিলাদের বিভিন্ন অসুখের চিকিৎসা দেওয়ার কথা বলে পানি পড়া দিয়ে টাকা হাতিয়ে নিত। তার এহেন ভন্ডামীর বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে পাইন্দং ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বপন বিচারের মাধ্যমে মানুষ ঠকানোর এ কাজ না করতে নিষেধ করেন। তখন কিছু দিন নিরব থাকার পর সে আবারো একই কাজ শুরু করলে গতকাল সাধারন জনগন পাইন্দং ইউনিয়নের বেড়াজালি গ্রামে একটি বাড়িতে তাকে আটক করে রাখলে খবর পেয়ে পুলিশ গ্রেফতার করে নিয়ে আসে।

এ ব্যাপারে বেড়াজালি এলাকার পাইন্দং ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান ভন্ড শুক্কুর ফকির গত ৮ অক্টোবর রাতে এক প্রবাসীর ঘরে রাত কাটানো খবর পেয়ে রাত থেকে উক্ত ঘর জনতা ঘেরাও করে রাখে। আজ বুধবার (৯ অক্টোবর) সকালে এলাকার জনগন তাকে এ ঘর থেকে আটক করে পুুিলশকে খবর দিলে থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার জানান বেড়াজালি এলাকার জনগন শুক্কুর নামে এক ভন্ড ফকিরকে আটকের কথা জানালে তাকে পুলিশ পাঠিয়ে থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার ১০ অক্টোবর তাকে কোর্টে চালান দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *