চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসাইয়ে ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসার্থে অনুদান প্রদান

প্রকাশ: ২০১৯-১০-১০ ২৩:৫৬:১৭ || আপডেট: ২০১৯-১০-১০ ২৩:৫৬:২৪


মিরসরাই প্রতিনিধি :
মিরসরাইয়ে ক্যান্সার আক্রান্ত ছেমন আরার চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়েছে মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাত ও সমিতির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, দানবীর ফখরুল ইসলাম খাঁন সিআইপির নামে প্রতিষ্ঠিত খাঁন কল্যান ট্রাষ্ট।

বৃহস্পতিবার ( ১০ অক্টোবর) সন্ধ্যায় ছেমন আরার মেয়ে রানি আক্তারের হাতে প্রায় ২৬ হাজার টাকা তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম আহবায়ক এম মাঈন উদ্দিন, মিরসরাই সমিতি,সংযুক্ত আরব আমিরাত এর সিনিয়র সদস্য মুজিবুর রহমান, এফ.আই.কে, প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃ বাংলাদেশ কর্মকর্তা মোহাম্মদ জিয়াউল রহমান,মোহাম্মদ আমজাদ হোসেন নোমান।

উল্লেখ্য, দেড় বছর পূর্বে স্বামী পরিত্যক্ত মিরসরাইয়ের মঘাদিয়া মিয়াপাড়া এলাকার গৃহীনি ছেমন আরার মুখে ও গলায় ক্যান্সার ধরা পড়েছে। কিন্তু দারিদ্রতার কারণে তার চিকিৎসা করা সম্ভব হচ্ছেনা। কলেজ পড়ুয়া একমাত্র মেয়ে রানু টিউশনী যা আয় করে তা দিয়ে কোনমতে চিকিৎসা শুরু করেছেন। তার পড়ালেখা, সংসার ও মায়ের চিকিৎসা। কিন্তু আর পারছেন না। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তার বলেছে দ্রæত অপারেশন করাতে হবে। না হয় বাঁচানো যাবে না। অসহায় মেয়েটি তার মাকে বাঁচানোর জন্য সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগীতা কামনা করছেন।


সাহায্য পাঠাতে এই নম্বরে বিকাশ করুন (০১৮৭৪২৩৪৬৬২) রানু আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *