চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

খৈয়াছড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন সালাহ উদ্দিন

প্রকাশ: ২০১৯-১০-১১ ২৩:৫৮:০৮ || আপডেট: ২০১৯-১০-১১ ২৩:৫৮:১৫

মিরসরাই প্রতিনিধি :

মিরসরাইয়ের ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল নিয়ে প্রার্থীদের তোড়জোড় শুরু হয়েছে। ইতমধ্যে ওয়ার্ড পর্যায়ে কাউন্সিল সম্পন্ন হয়েছে। উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভার মধ্যে গুরুত্বপূর্ণ খৈয়াছড়া ইউনিয়ন। এই ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন নিয়ে চলছে তুমুল আলোচনা। কে হচ্ছেন সাধারণ সম্পাদক প্রার্থী? পুরনো থেকে যাচ্ছে নাকি নতুন মুখে আস্থা রাখছে কাউন্সিলররা। তবে সাধারণ সম্পাদক পদে বেশ আলোচনায় রয়েছেন তরুণ সমাজকর্মী সাবেক ছাত্রনেতা ব্যবসায়ী সালাহ উদ্দিন আহম্মদ।

তিনি মসজিদিয়া ছরারকুল এলাকায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মৃত আলহাজ্ব মনছুর আহম্মদ। তিনি দীর্ঘ সময় সুনামের সাথে ফরেষ্ট বিভাগে রেঞ্জার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

জানা গেছে, সালাহ উদ্দিন ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত রয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ও মিরসরাইয়ের মাটি-মানুষের অকৃত্রিম বন্ধু বর্ষিয়ান রাজনীতিবিদ সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ভালোবেসে তাঁর নির্দেশনা অনুযায়ী রাজনীতি করে যাচ্ছেন। তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরবর্তিতে উপজেলা যুবলীগের সহ-সভাপতি, ১৯৯৫ সালে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, হাদিফকিরহাট রাশেল স্মৃতি সংসদের কার্যকরী কমিটির সদস্য ছিলেন।

বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও নিজামপুর কলেজ এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার এশোশিয়েশনের আহবায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার বিষয়ে সালাহ উদ্দিন আহম্মদ বলেন, রাজনীতি, ব্যবসার পাশাপাশি দীর্ঘ সময় ধরে সমাজ কর্ম করে যাচ্ছি। এলাকার মানুষের সুখে দুঃখে রয়েছি। প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আদর্শ বাস্তবায়ন ও তৃণমূলকে আরো শক্তিশালী করতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *