চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে ইউপি নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং দের প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশ: ২০১৯-১০-১২ ২১:৩৩:০১ || আপডেট: ২০১৯-১০-১২ ২১:৩৩:০৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউপি র্নিবাচন উপলক্ষ্যে প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের নিয়ে এক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে।

নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি, ঘুমধুমসহ তিন ইউনিয়ন পরিষদ র্নিবাচন আগামী ১৪ অক্টোবর সুষ্ঠ ভাবে ভোট গ্রহণের জন্য এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেন। এ কর্মশালায় অংশ নেন জেলা নির্বাচন অফিসার ফরানটু চাকমা ও লাম উপজেলা নির্বাচন অফিসার তরুন কুমার চাকমা

শনিবার (১২ অক্টোবর) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তন ও বালিকা উচ্চ বিদ্যালয়ে পৃথক ভাবে ইউপি র্নিবাচন উপলক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোখলেসুর রহমান, সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা র্নিবাহী অফিসার সাদিয়া অাফরিন কচি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ন সচিব ফরহাদ অাহমদ খান, নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাছানুজ্জামান, বান্দরবান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউল অালম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম, সহকারি পুলিশ সুপার মোঃ রেজাওয়ানুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ অানোয়ার হোসেন, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অাবু জাফর ছালেহ প্রমুখ।

প্রধান অতিথি মোঃ মোখলেসুর রহমান উপস্থিত প্রশিক্ষনার্থীদের ভোট গ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত ধৈর্য্য ধরে দায়িত্ব পালনের আহবান জানান। প্রতিটি কেন্দ্রে আপনাদের খোঁজ খবর নেবে দায়িত্বে থাকা বিভিন্ন সংস্থা ও সাংবাদিকরা। এসময় তাদের সাথে বন্ধুত্বসুলভ আচরন করবেন। কর্মশালায় তিনি প্রশিক্ষনার্থীদের দায়িত্ব ও কর্তব্য সর্ম্পকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *