চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin

চন্দনাইশে ইয়াং সোসাইটি একতা সংঘের কার্যালয় উদ্বোধন ও ক্রীড়া সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০১৯-১০-১৩ ১৯:২৯:২৮ || আপডেট: ২০১৯-১০-১৩ ১৯:৩০:৫৩

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলায় কাঞ্চনাবাদ ইউনিয়নে
২০১৬ সালে প্রতিষ্ঠিত উওর মুরাদাবাদ ইয়াং সোসাইটি একতা সংঘের স্থায়ী কার্যালয় উদ্বোধন ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠান গত শুক্রবার স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উওর মুরাদাবাদ ইয়াং সোসাইটি একতা সংঘের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনি ও সাংগাঠনিক সম্পাদক মো. ছালেকের সঞ্চালনায় সংগঠনের সভাপতি মোহাম্মদ মাহাবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন স্থানীয় মেম্বার শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে চন্দনাইশ বঙ্গবন্ধু স্কোয়াডের চেয়ারম্যান আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, চট্টগ্রাম মহানগর জর্জ আদালতের নাজির মোঃ ইসমাঈল, কাঞ্চনাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি ওসমান গণি, সাধারণ সম্পাদক হেফাজুল করিম, সংগঠনের উপদেষ্টা মফিজুর রহমান জসিম, মোঃ ওমর, যুবলীগনেতা বোরহান, সিকন্দার, সুমন, সংগঠনের সহ-সভাপতি মো. হাছান ও মো. লোকমান সহ সংগঠনের সকল সদস্য এবং এলাকার নবীন প্রবীণ নেতৃবৃন্দ৷

প্রধান অতিথির বক্তব্যে এমপি নজরুল বলেন,যুবকরা দেশের ভবিষ্যৎ,তারা এ বয়সে বিপথে না গিয়ে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছে যা প্রশংসার দাবিদার৷ বর্তমান সময়ে সমাজকে মাদকমুক্ত ও খারাপ কাজ থেকে বিরত রাখতে এই ধরনের সামাজিক সংগঠন অনেক গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে।সংগঠনের ভূয়সী প্রশংসা করে তাদের যেকোন কার্যক্রমে পাশে থেকে সহযোগিতা করার আশ্বাস দেন এমপি। পরে এমপি’র পক্ষ থেকে সংগঠনকে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *