চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

বাবা ভান্ডারীর (ক:)’র ১৫৭ তম খোশরোজ শরীফ সম্পন্ন

প্রকাশ: ২০১৯-১০-১৪ ২০:৪৭:২৭ || আপডেট: ২০১৯-১০-১৪ ২০:৪৭:৩৫

রফিকুল আলম,ফটিকছড়ি

মাইজভান্ডার দরবার শরীফের আধ্যাতিœক সাধক, আওলাদে রাসূল (স:) হযরত গাউছুল আজম সৈয়্যদেনা শাহছুফি মাওলানা সৈয়দ গোলামুর রহমান প্রকাশ বাবা ভান্ডারীর (ক:)’র ১৫৭ তম ২ দিন ব্যাপী খোশরোজ শরীফ লাখো ভক্তের অংশ গ্রহনের মাধ্যমে সোমবার ১৪ অক্টোবর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার দরবার শরীফের গাউছিয়া রহমান মঞ্জিল ও আশেকানে মাইজভান্ডারী এসোসিয়শনের উদ্যোগে সম্পন্ন হয়েছে।

খোজরোজ শরীফ উপলক্ষে দেশ-বিদেশের লাখো আশেকান ও ভক্তবৃন্দ বিভিন্ন যানবাহন যোগে দরবারে এসে অংশ গ্রহন করেন। আগত ভক্ত ও আশেকানরা মাইজভান্ডার এসে গাউছিয়া রহমান মঞ্জিল ও গাউছিয়া রহম্সন মঞ্জিলের পূর্ব বাড়ীতে সারিবদ্ধভাবে সাজ্জাদানশীনদের সাথে সাক্ষাত করেন। ভক্তরা মাইজভান্ডার শরীফের সকল রওজায় জেয়ারতের মাধ্যমে নিজ নিজ মনোবাসনা পূরনের জন্য কোরআন তেলোয়াত, জিকির আজকার করে মহান রাব্বুল আলামীনের দরবারে ফরিয়াদে মশগুল ছিলেন।

খোশরোজ শরীফ সুষ্ঠভাবে সম্পন্ন করতে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, গাউছিয়া রহমান মঞ্জিল ও আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশনের স্বেচ্ছা সেবকবৃন্দ আইন শৃংখলা রক্ষার্থে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করেন। ফলে কোন অপ্রিতিকর ঘটনা ছাড়া সুন্দর ও সুষ্টু ভাবে খোশরোজ শরীফ সম্পন্ন হয়।

রাতে কর্মসূচী শেষে বিশ্বের সকল উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে আখেরী মোনাজাত পরিচালনা করেন, সাজ্জাদানশীন শাহ ছূফি মাওলানা সৈয়দ মুজিবুল বশর আল-হাছানী আল-মাইজভান্ডারী (ম:জি:আ:)। এ সময় উপস্থিত ছিলেন শাহজাদা সৈয়দ নুরুল বশর আল-হাছানী আল- মাইজভান্ডরী সহ বাবা ভান্ডারীর আওলাদ ও অশেকানে ভক্তরা। পবিত্র খোশরোজ শরীফ সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হওয়ায় গাউছিয়া রহমান মঞ্জিল ও আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন সকল ভক্ত ও সংশ্লিষ্ট সকলের প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *