চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

ইয়াবা ব্যবসায়ি, দখলবাজ, চাঁদাবাজ নেতাকে আ.লীগের কাউন্সিলার ও পদায়ন করা হবে না : জরুরী সভায়-জাফর আলম এমপি

প্রকাশ: ২০১৯-১০-১৫ ২৩:৫৬:৩৩ || আপডেট: ২০১৯-১০-১৫ ২৩:৫৬:৩৯

চকরিয়া অফিস:
ইয়াবা ব্যবসায়ি, দখলবাজ, চাঁদাবাজ ও সদ্য যোগদানকারী বিএনপি-জামায়াতের কোনো নেতা আওয়ামীলীগের আগামী সম্মেলনে কাউন্সিলার এবং পদায়ন করা যাবে না। দলত্যাগী ও বার্ধক্যজনিত রোগে ভুগছেন এমন নেতাও কাউন্সিলার তালিকা থেকে বাদ যাবে। তবে গ্রহণযোগ্য ও ত্যাগীনেতাদের খুজে খুজে পদায়ন এবং কাউন্সিলার করতে হবে।

গতকাল ১৫ অক্টোবর বিকাল তিনটায় আপন কমিউনিটি সেন্টারে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের জরুরী সভায় সভাপতির বক্তব্যে কক্সবাজার-১ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের অধিনে ইউনিয়ন শাখার সম্মেলন যথা সময়ে সম্পন্ন করার নির্দেশ দেন তিনি।

এসময় সভাপতি জাফর আলম যাদের দুটি নির্বাহী পদ রয়েছে এমন নেতাদের একটি পদ ছেড়ে দেওয়ার নির্দেশ দেন। ওইসময় কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমানের দুটি পদ থাকায় একটি পদ ছেড়ে দেওয়ার নির্দেশ দিলে সর্ব সম্মতিক্রমে সাংগঠনিক সম্পাদক পদটি শুন্য ঘোষণা করেন সভাপতি জাফর আলম এমপি।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন চৌধুরীর সঞ্চালনয় ও ধর্ম বিষয়ক সম্পাদক মীর আহমদ হেলালীর কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে জরুরী সভা শুরু হয়।

এসময় সাংগঠনিক বিষয়ে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশক সম্পাদক জেলা পরিষদ সদস্য কমরুউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, সহ-সভাপতি এমআর চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা আজিমুল হক, বরইতলীর সভাপতি মাস্টার বেলাল আহমদ, হারবাংয়ের সভাপতি মিরানুল ইসলাম, সুরাজপুর-মানিকপুরে যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, বমুবিলছড়ির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম। সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, ছৈয়দ আলম কমিশনার, আবু মুছা, মুজিবুল হক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, নজরুল ইসলাম, প্রচার সম্পাদক আবু মুছা, মহিলা সম্পাদিকা জন্নাতুল বকেয়া রেখা, ক্রিড়া সম্পাদক হাসানুল হক, বন ও পরিবেশ সম্পাদক সাহাব উদ্দিন, রফিকুল ইসলাম এমএ, অর্থ সম্পাদক বদরু, চিরিঙ্গার চেয়ারম্যান জসিম উদ্দিন, চিরিঙ্গার সভাপতি চৌধুরী জামাল, সম্পাদক জাফর আলম, বমুবিলছড়ির সভাপতি অধ্যাপক সোলতান আহমদ, ফয়সাল চৌধুরী, নুরুল আলম, আবছার চেয়ারম্যান, আবছার উদ্দিন মাহমুদ, আলমগীর হোছাইন, নুরুল কবির, নুরুল আবছার সওদাগর, সামসুল ইসলাম, সাহাব উদ্দিন মেম্বার, নুরুল আবছার, জামাল হোছাইন, ফিরোজ আহমদ চৌধুরী, আতিকুর রহমান হানু ও লক্যারচরের সভাপতি রেজাউল করিম সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *