চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin

সৃজনশীল সংগঠন “অনিন্দ্য চন্দনাইশ” এর আত্মপ্রকাশ

প্রকাশ: ২০১৯-১০-১৮ ২২:২৫:১৬ || আপডেট: ২০১৯-১০-১৮ ২২:২৫:২৩

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি:

একটি সুশৃঙ্খল, উদার ও নৈতিক মানব শ্রেণি গড়ে তোলার নিমিত্তে অনিন্দ্য চন্দনাইশ নামে একটি সৃজনশীল সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। গত ১৮ অক্টোবর ২০১৯ শুক্রবার বেলা ৫টায় চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোক-সাহিত্য ও মুক্তিযুদ্ধ গবেষক শামসুল আরেফীন। প্রধান আলোচক ছিলেন লেখক ও ছড়াকার শাহজাহান আজাদ। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও সংগঠক মো. নুরুল আলম।
আজাদ মাকছুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি শামসুল আরেফীন বলেন, মানবিক মূল্যবোধ সম্পন্ন প্রজম্ম তৈরিতে মানবিক শিক্ষার কোন বিকল্প নাই। মানবিক শিক্ষার বিস্তার গঠলে দেশ সমাজ থেকে নৈতিক অবক্ষয়, হিংসা, প্রতিহিংসা ইত্যাদি দূরীভূত হবে।
প্রধান আলোচক শাহজাহাজান আজাদ বলেন, সৃজনশীল প্রতিভার বিকাশ ও সুস্থ্য সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রোধে নতুন প্রজন্ম এগিয়ে আসলে একটি সুখী ও সমৃদ্ধিশালী সোনার বাংলা গড়ে উঠবে।
শাহাদাত হোসেন সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন মঞ্জুরুল আলম, হাছনাতুল করিম, দলিলুর রহমান, মামুনুর রশিদ, সাঈদুল ইসলাম, মিনহাজুল করিম, মফিজুল আলম, জালাল উদ্দীন, মিনহাজুর রহমান, রাকিবুর রহমান, মেছবাহ্ উদ্দীন, ওমর ফারুক প্রমুখ।

ক্যাপশন: “অনিন্দ্য চন্দনাইশ” এর আত্মপ্রকাশ অনুষ্ঠানে ফিতা কাটছেন অতিথি বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *