চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin

চন্দনাইশে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-১১-০১ ২৩:০৫:৩৭ || আপডেট: ২০১৯-১১-০১ ২৩:০৫:৪৭

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :

“দক্ষ যুবক গড়ছে দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে চট্টগ্রামের চন্দনাইশে জাতীয় যুব দিবস ২০১৯ উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর)সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.ন.ম বদরুদ্দোজা’র সভাপতিত্বে ও চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরীর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্ত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বাহির হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরকারের উন্নয়ন, যুবকদের ভূমিকার উপর গুরুত্ব রেখে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ সনদ বিতরণ ও যুব ঋণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি এডভোকেট মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাসান আল মামুন,এনজিও সমন্বয়ক ও পল্লী প্রগতি সংস্থার নির্বাহী পরিচালক মো. নুরুল হক চৌধুরী, চন্দনাইশ প্রেস ক্লাবের সহ-সভাপতি এম.এ মুছা, যুগ্ম সম্পাদক কামরুদ্দিন, সাংগাঠনিক সম্পাদক মো. নুরুল আলম
সাংবাদিক সৈয়দ শিবলী সাদিক কফিলসহ নব-গঠিত চন্দনাইশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

যুব উন্নয়ন কর্মকর্তা আ.ন.ম সালেহ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সফল আত্মকর্মী মোঃ পারভেজ, তরিকুল ইসলাম, প্রশিক্ষিত যুব মহিলা মুক্তা আক্তার প্রমূখ।

পরে ১৮ জনকে কৃষি ঋণ বিতরণ ও ৪০ জনকে প্রশিক্ষণ সনদ তুলে দেন প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *