চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin

চন্দনাইশে দি ন্যাশনাল কোচিং সেন্টারে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রকাশ: ২০১৯-১১-০১ ২২:৫৩:৩১ || আপডেট: ২০১৯-১১-০১ ২২:৫৩:৪০

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার পৌরসভাধীন ঐতিহ্যবাহী দি ন্যাশনাল কোচিং সেন্টারে ২০১৯ সালের জেএসসি-জেডিসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়ানুষ্ঠান গত শুক্রবার (১নভেম্বর) সকাল ১০টায় কোচিং সেন্টার হলরুমে কোচিং সেন্টারের নির্বাহী পরিচালক নাহিদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কোচিং সেন্টারের পরিচালক অর্পিতা চক্রবর্তী’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও গাছবাড়িয়া আর্ট স্কুল এন্ড সংগীতালয়ের প্রতিষ্ঠাতা মো. নুরুল আলম। প্রধান বক্তা ছিলেন কোচিং সেন্টারের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মোছাম্মৎ রহিমা আক্তার।

আরো বক্তব্য রাখেন সাইফুল ইসলাম, আযম খান, আরাফাত, ইয়ামিন আক্তার, সীমা আক্তান, অনামিকা রায়, জুবায়ের, রোশনী ও পুষ্পা প্রমুখ।

বক্তারা জেএসসি-জেডিসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরীক্ষায় ভালো ফলাফলের মাধ্যমে তোমরা সাফল্যে শিকড়ে পৌছার একধাপ এগিয়ে যাবে। এখন থেকে তোমাদের লক্ষ্য স্থির করতে হবে, যে লক্ষ্য পূরণে তোমাদের কঠোর পরিশ্রম করতে হবে।

বর্তমান যুগ হল তথ্য নিভর, এই যুদ্ধে অবতীর্ণ হতে হলে সঠিক তথ্য ও একনিষ্ট হয়ে কাজ করতে হবে। পাশাপাশি পিতা-মাতা ও শিক্ষকদের প্রতি আনুগত্য প্রকাশ শিক্ষার একটি শ্রেষ্ঠ বাহন তা উল্লেখ করে শিক্ষার্থীদের সচেতন করেন। আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেককেই আদর্শ ও সুনাগরিক হিসেবে গড়ে তোলা। তাই বিশ্বাস করি, আগামীতে তোমরা সর্বোচ্চ সফলতা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই কোচিং সেন্টারের সুনাম অক্ষুন্ন রাখবে।

অনুষ্ঠানের শেষে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করেন।

দোয়ানুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক তৌফিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *