চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

জাতীয় সমবায় দিবস উদযাপন ফটিকছড়িতে

প্রকাশ: ২০১৯-১১-০২ ১৬:৩১:৫৯ || আপডেট: ২০১৯-১১-০২ ১৬:৩২:০৫

রফিকুল আলম :

৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ বিভিন্ন কর্মসূচী পালন করেন। কর্মসূচীর শুরুতে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ হতে শুরু হয়ে প্রায় ২ কিলোমিটার প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।

এতে উপজেলার বিভিন্ন সমবায় সমিতির কয়েক শতাধিক সদস্য অংশ গ্রহন করেন। পরে “ বঙ্গবন্ধুর দর্শন. সমবায়ের উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা ও শ্রেষ্ট সমবায়ী সংগঠনের পুরস্কার বিতরণ অনুষ্টান শনিবার ২ নভেম্বর অনুষ্টিত হয়।

উপজেলা পরিষদের শহীদ হুরুল হক হল রুমে অনুষ্টিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব । উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: জানে আলমের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন,কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আবছার উদ্দিন হেলাল,পল্লী উন্নয়ন কর্মকর্তা লুৎফর রহমান.সহকারী মৎস সম্প্রসারন কর্মকর্তা মোস্তফা কামাল, পৌরসভার কাউন্সিলর ফিরোজা বেগম।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার মো: শফিউল আলম। মাষ্টার নাসির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন,সমবায় অফিস সহকারী টিটন দাশ গুপ্ত,রুভেল চৌধুরী, মোর্শেদুল আলম,জসিম উদ্দিন ও ঈমাম হোসেন। আলোচনা সভা শেষে উপজেলার ১শত ৫৩ টি সমিতির মধ্যে শ্রেষ্ট ১২ টি সমবায় সমিতি কে ক্রেষ্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *