চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে ফটিকছড়ি শফিকিয়া দরবার শরীফের উদ্যোগে জুলুস

প্রকাশ: ২০১৯-১১-০৮ ২১:০৮:০০ || আপডেট: ২০১৯-১১-০৮ ২১:০৮:০৯


রফিকুল আলম :


পবিত্র ঈদে মিলাদুন্নবী ( সঃ) উপলক্ষে অাঞ্জুমানে বারীয়া মুনিরীয়া আহমদিয়ার উদ্যোগে ফটিকছড়ি পৌর সদর রাঙ্গামাটিয়া শফিকিয়া দরবার শরীফ হতে বড় শাহজাদা হাফেজ মাওলানা মুহাম্মদ ফখরু উদ্দিন চৌধুরী ও শাহাজাদা মুহাম্মদ সালাহ উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে ৮ নভেম্বর সকালে প্রায় ২ কিলোমিটার দীর্ঘ এক জুলুস বের করা হয়। জুলুসে উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব অংশ গ্রহন করেন।

এদিকে জুলুসটি দরবার হতে বের হয়ে পৌর সদর বিবিরহাট বাজার ঘুরে দরবার শরীফে এসে শেষ হয়।
এসময় সকল উম্মাহর সুখ সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন, রাহনুমায়ে শরীয়ত ও ত্বিরকত হাদিয়ে দ্বীন মিল্লাত পীরে ত্বরিকত হযরতুলহাজ্ব আল্লামা চৌধুরী মুহাম্মদ শফিকুল ইসলাম মমুিনরী ( মঃজিঃআঃ)।

মোনাজাতের আগে দরবারের মাদ্রাসা ময়দানে সমাবেশ অনুষ্টিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন,ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন, মাওলানা বোরহান উদ্দিন সামছি,মাওলানা সেলিম উদ্দিন শফিকী,মাওলানা লোকমান হাকিম মুনিরী,মাওলানা রফিকুল আলম মুনিরী,মাওলানা সাইফু উদ্দিন ছিদ্দিকী,মাওলানা এহসান উদ্দিন, মাওলানা মফিজুর ইসলাম ,হামিদ উল্লাহ, তোয়াবুর রহমান,যুব কমিটির সভাপতি মুহাম্মদ সালা উদ্দিন কাদের চৌধুরী ও সচিব মুহাম্মদ নজরুল ইসলাম ও তৌহিদুল আলম। জুলুসে আঞ্জুমানে বারীয়ার বিভিন্ন শাখা,যুব কমিটির নেতৃবৃন্দ সহ মাদ্রাসার ছাত্র ও হাজারো এলাকাবাসী অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *