চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

সাংবাদিক মোঃ জামাল উদ্দিন আর নেই

প্রকাশ: ২০১৯-১১-১১ ১১:৪১:১৯ || আপডেট: ২০১৯-১১-১১ ১১:৫২:০০

লোহাগাড়া অফিস :

দৈনিক আজাদীর লোহাগাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক মোঃ জামাল উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ…. রাজেউন)। আজ সোমবার (১১ নভেম্ববর) সকাল ৮ টায় লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনস্ত লোহাগাড়া ডায়বেটিস হাসপাতাল সংলগ্ন বাসায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি বড়হাতিয়া ইউনিয়নের আমতলী এলাকার মৃত আব্দু সাত্তারে পুত্র। ১৯৭১ সালের মুক্তিযোদ্ধায় বীরত্বের সাথে অংশ গ্রহণ করেন। চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কৃতি সন্তান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মাদ নেজামুদ্দিন নদভী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী ও বীরকণ্ঠ সম্পাদক কাইছার হামিদ।

আগামীকাল সকাল ১০ টায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী ইয়াছিনের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে জানাযায় সকলকে উপস্থিত হয়ে মরহুমের আত্নার মাগফিরাত কামনায় অংশগ্রহণ করার জন্য বলা হয়েছে। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *