চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি পৌরসভা খেলোয়াড় সমিতির নির্বাচন সম্পন্ন : কাদের, সভাপতি – রাকিব, সম্পাদক

প্রকাশ: ২০১৯-১১-১২ ২২:৫৬:৫১ || আপডেট: ২০১৯-১১-১২ ২২:৫৭:৫২


রফিকুল আলম :

ফটিকছড়ি পৌরসভা খেলোয়াড় সমিতির এক সভা গত ৯ নভেম্বর ফটিকছড়ি পৌরসভা কার্যালয়ে অনুষ্টিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মাননীয় পৌরসভার মেয়র মোঃ আলহাজ্ব ইসমাইল হোসেন ।

সমিতির সভাপতি মাষ্টার মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাজান চৌধুরী সাজ্জাদের সন্ঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক ও ফটিকছড়ি খেলোয়াড় সমিতির সাবেক সভাপতি হাবিবুল ইসলাম, ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, ফটিকছড়ি খেলোয়াড় সমিতির সভাপতি শামসুল আলম, সাধারন সম্পাদক রাশেদুল আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আইয়ুব বাচ্চু, পৌর খেলোয়াড় সমিতির সাধারন শহীদুল ইসলাম, আক্কাস উদ্দিন সায়েম, ইঞ্জিনিয়ার আবদুল্লাহ আল মামুন, আবু তৈয়ব, রাহুল , জয়নাল, দিহান প্রমূখ ।

সভায় সর্বসম্মতিক্রমে পুরনো কমিটি বিলুপ্ত করে নতুন ২০১৯ – ২০২১ সালের জন্য কমিটি গঠিত হয়। এতে সভাপতি পদে মোঃ সালাউদ্দিন কাদের ও সাধারণ সম্পাদক পদে পৌরসভার কাউন্সিলর আলাউদ্দিন আল রাকিব নির্বাচিত হয়। উক্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী ডিসেম্বরের মধ্যে নতুন ও পুরাতন খেলোয়াড়দের সমন্বয়ে পূনাঙ্গ কমিটি গঠন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *